অসহায়দের পাশে দাঁড়ায় আওয়ামী লীগ: প্রতিমন্ত্রী মুরাদ

আওয়ামী লীগ অসহায় মানুষের পাশে থেকে যে কোনো ত্যাগ স্বীকারে প্রস্তত থাকে, বলেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

জামালপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 August 2021, 06:30 PM
Updated : 6 August 2021, 06:30 PM

শুক্রবার জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় এক অনুষ্ঠানে তিনি বলেন, আওয়ামী লীগ সব সময় অসহায়, দরিদ্র ও দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায়। দেশের জন্য ও দেশের মানুষের জন্য আওয়ামী লীগ সবসময় যে কোনো ত্যাগ স্বীকারে প্রস্তত।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের ভাগ্যের উন্নয়নে অবিরাম কাজ করে যাচ্ছেন মন্তব্য করেন তিনি বলেন, আওয়ামী লীগ করোনা ও বন্যার চলমান কঠিন সময়ে দরিদ্র মানুষের পাশে থেকে তাদের সব ধরনের সহযোগিতা করে যাচ্ছে।

“বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনাকে নস্যাৎ করতে একাত্তরের পরাজিত শক্তি ও পঁচাত্তরের ‘খুনিদের প্রেতাত্মারা’ আবার মাথাচাড়া দিয়ে উঠতে চাইছে। মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে কঠোর হস্তে দমন করা হবে।”

বিকালে সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নে শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রতিমন্দ্রী মুরাদ।

এখানে পাঁচ শতাধিক দরিদ্র, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, তেল, আলু, ডাল বিতরণ করা হয়।

মহাদান ইউপি চেয়ারম্যান একেএম আনিছুর রহমান জুয়েলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসিমা নাহাত, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন করিব।

পরে মহাদান ইউনিয়নের রঘুনাথপুরে গৃহহীনদের জন্য নিমার্ণাধীন আশ্রয়ণ প্রকল্পের কাজ পরিদর্শন করেন প্রতিমন্ত্রী মুরাদ হাসান।