ফেনীতে ডোবা থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

ফেনীর পরশুরামে আট বছরের নিখোঁজ শিশুর লাশ এক শিক্ষকের বাড়ির পাশের ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 June 2021, 05:48 AM
Updated : 19 June 2021, 05:48 AM

পরশুরাম থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন জানান, শুক্রবার সন্ধ্যায় পরশুরাম পৌর এলাকার প্রাণী সম্পদ হাসপাতাল সংলগ্ন ইকবাল হোসেনের বাড়ির পাশের ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত মো. ইয়াছিন কুমিল্লা জেলার লাঙ্গলকোট উপজেলার মো. ইউসুফের ছেলে এবং পরশুরাম পৌর এলাকার প্রাণী সম্পদ হাসপাতাল সংলগ্ন দারুল আমান মাদ্রাসার শিক্ষার্থী ছিল।

এ ঘটনায় নিহত শিশুর বাবার দায়ের করা মামলায় ইকবালকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি পরশুরাম পৌরসভার উত্তর বাজার এলাকার মফিজ মিয়ার ছেলে ও স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

নিহতের বাবা পেশায় বাবুর্চির কাজ করেন। কাজের কারণে তিনি পরশুরামের কোলাপাড়া গ্রামে একটি বাসায় স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে ভাড়া থাকতেন।

ইয়াসিনের বাবা বলেন, শুক্রবার সকাল থেকে ইয়াছিনের খোঁজ না পেয়ে স্বজনরা আশপাশের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে ইয়াছিনের সন্ধান চেয়ে দুপুরে এলাকায় মাইকিংও করা হয়।

সন্ধ্যায় স্থানীয় এক ব্যক্তি ইয়াছিনের পায়ের জুতা পড়ে থাকতে দেখে তার পরিবারকে খবর দেয়। পরে তারা শিক্ষক ইকবালের বাড়ির উত্তর পাশে ডোবায় ইয়াছিনের লাশ দেখতে পান।

ওসি বলেন, ছেলেটির বাবা শুক্রবার রাতে থানায় হত্যা মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে রাতেই ইকবালকে গ্রেপ্তার করে। তাকে শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

ইয়াসিনের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।