ফেনীতে ৫ ‘ডাকাত’ গ্রেপ্তার, সরঞ্জামসহ পিকআপ জব্দ

ফেনীতে ‘আন্তঃজেলা ডাকাত দলের’ পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Dec 2020, 12:47 PM
Updated : 19 Dec 2020, 12:47 PM

শনিবার ভোররাতে সদর উপজেলার দেওয়ানগঞ্জ রেলক্রসিং এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, বরগুনা জেলার পাথরঘাটা থানার কলমাঘাট ডাক্তার বাড়ির মো. সিরাজের ছেলে মো. এমাদুল (৪৩), কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার নোয়াপাড়া বাসক মেম্বার বাড়ির মো. অলি মিয়ার ছেলে মো. বাবুল (৪০), নোয়াখালী জেলার হাতিয়া থানার শুন্যচর খেয়া ওয়ালার বাড়ির নুর ইমলামের ছেলে নুর নবী (৩৯), ফেনী জেলার সদর থানার গোলাপবিয়া পশ্চিম পদুয়া এরশাদ মেম্বার বাড়ির নুরুল হকের ছেলে মো. করিম (৩৯), বরিশাল জেলার হিজলা থানার খুন্না গোবিন্দপুর দর্জী বাড়ির আলী আহাম্মদের ছেলে মো. আবুল বাশার (৫০)।

গ্রেপ্তারের সময় তাদের কাছে থেকে একটি গ্রিল কাটার মেশিন, দুটি রাম দা, একটি কাস্তে এবং একটি ছোরা উদ্ধার হয় বলে জানায় ডিবি।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এএনএম নুরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল শহরের দেওয়ানগনঞ্জ এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করে। এ সময় একটি পিকআপ ভ্যান তল্লাশি করে ডাকাতির সরঞ্জামসহ পাঁচ ডাকাতকে আটক করা হয়। জব্দ করা হয় ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ।

তিনি আরও জানান, এরা দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে টার্গেট করে ডাকাতি করে আসছিল।

“তাদের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন থানায় চুরি-ডাকাতির বেশকটি মামলা রয়েছে।”

আটকদের বিরুদ্ধে নতুন করে আরও একটি মামলা দায়ের করে আসামিদের ফেনী মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চালাচ্ছে পুলিশ বলে জানান তিনি।