মামলা করেও পেল না স্ত্রী-সন্তানকে, আদালতেই ‘ছুরিকাঘাতে আত্মহত্যা’

হবিগঞ্জে মামলা করেও স্ত্রী-সন্তানকে ফিরে না পেয়ে অভিমানে আদালত ভবনেই পেটে ছুরিকাঘাত করে আত্মহত্যা করেছেন এক ব্যক্তি।

হবিগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Dec 2020, 11:14 AM
Updated : 14 Dec 2020, 11:14 AM

নিহত হাফিজুর রহমান (২৮) হবিগঞ্জ শহরতলীর কামড়াপুর এলাকার নূর মিয়ার ছেলে।

সোমবার দুপুরে হবিগঞ্জ আদালত প্রাঙ্গণের নিমতলায় এ ঘটনা ঘটে বলে জেলা সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) দৌস মোহাম্মদ জানান।

নিহতের পরিবারের বরাতে এ পুলিশ কর্মকর্তা বলেন, “হাফিজুর কাজের সুবাদে স্ত্রী-সন্তান নিয়ে সুলতান মাহমুদপুর এলাকায় থাকতেন। প্রায় দুই বছর আগে বানিয়াচং উপজেলার খাগাউড়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে বুশরা বেগমে সঙ্গে হাফিজুরের বিয়ে হয়। তাদের সংসারে একটি ছেলে সন্তানও রয়েছে।

“সম্প্রতি পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে হাফিজুল ও তার স্ত্রীর মধ্যে প্রায়ই কলহ লেগেই হত। এর জেরে কিছুদিন আগে বুশরা তার সন্তানকে নিয়ে বাবার বাড়ি চলে যায়। পরে হাফিজুর তার স্ত্রী ও সন্তানকে ফিরিয়ে আনতে বার বার শ্বশুর বাড়ি গেলেও বিষয়টির কোন সুরাহা হয়নি।”

দৌস বলেন, এক পর্যায়ে স্ত্রী- সন্তানকে ফিরে পেতে গত ১৫ অক্টোবর হাফিজুল আদালতে একটি মামলা করেন। সোমবার বুশরার জবানবন্দি গ্রহণের পর বিচারক বুশরাকে তার মা খুদেজা বেগমের জিম্মায় পাঠানোর নির্দেশ দেন। এরপর অভিমানে হাফিজুর আদালত প্রাঙ্গণেই নিজ পেটে ছুরিকাঘাত করেন। পরে লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

তিনি বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।