করোনাভাইরাসে পবা উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজশাহীর পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান মনসুর রহমান মারা গেছেন।  

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Nov 2020, 04:03 PM
Updated : 22 Nov 2020, 04:03 PM

রোববার বিকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদকের মৃত্যু হয় বলে পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা শিমুল আকতার জানান।  

শিমুল আকতার বলেন, মনসুর রহমানের ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ ছিল। কয়েক দিন আগে মাথাব্যথা নিয়ে তিনি রাজশাহী নগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। এরপর গত বৃহস্পতিবার নমুনা পরীক্ষায় তার করোনাভাইরাস শনাক্ত হয়। সেদিনই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এরপর তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন।

শারীরিক অবস্থার অবনতি হলে শুক্রবার তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে স্থানান্তর করা হয় বলে শিমুল আকতার জানান।

তিনি বলেন, বিকাল পৌনে ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করা হয়। পরে কোয়ান্টাম ফাউন্ডেশন লাশ দাফনের ব্যবস্থা করে। রাত ১০টার দিকে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

মুনসুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনের সাংসদ শাহরিয়ার আলম, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সাংসদ আয়েন উদ্দিন, জেলা আওয়ামী লীগ সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা।

তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন।

মনসুর রহমান পবা উপজেলার নওহাটা পৌরসভার শ্রীপুর মহল্লার বাসিন্দা হামিদ সরকারের ছেলে। গত উপজেলা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন। এর আগে তিনি উপজেলা ভাইস চেয়ারম্যানও ছিলেন।

করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মনসুর রহমানের ছোট ভাই আনিসুর রহমানও দুই মাস আগে মারা গেছেন।