ব্রাহ্মণবাড়িয়ায় দুর্ঘটনায় এক পরিবারের ৪ জন নিহত

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় ট্রাক, মাইক্রোবাস ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে এক পরিবারের চারজন প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন আরও চারজন।  

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Nov 2020, 11:06 AM
Updated : 6 Nov 2020, 01:35 PM

শুক্রবার দুপুরে উপজেলার সৈয়দাবাদ এলাকার কুমিল্লা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুমিল্লার মুরাদনগর উপজেলার যাত্রাপুর গ্রামের নাবালক মিয়া (৭২), তার স্ত্রী আয়েশা খাতুন (৬০), ছোট ভাইয়ের স্ত্রী ফাতেমা (৫৫) ও নাতনি নাদিয়া (৫)।

আহত ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটিয়ারার বিল্লাল মিয়া (২২), সুনামগঞ্জের ছাতক উপজেলার নরসিংহপুরের প্রাইভেটকার চালক সালমান (২২), নিহত নাবালক মিয়ার ছোটোভাই খুরশেদ আলম (৬০) ও নাতনি জান্নাতকে (৪) জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে৷ 

ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি মাহবুবুর রহমান জানান, দুপুরে পৌনে ২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া অভিমুখী একটি মালবোঝাই ট্রাকের সঙ্গে বিপরীতমুখী একটি সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এই সময় ট্রাক ও অটোরিকশার সঙ্গে আরেকটি মাইক্রোবাসের সংঘর্ষও হয়।

“অটোরিকশা ও মাইক্রোবাসের চার আরোহী গুরুতর আহত হন। উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। পরে আরেকজন মারা যান।”

জেলা সদর হাসপাতালের চিকিৎসক এ. বি. এম. মুসা বলেন, হাসপাতালে আনার পথেই তিনজনের মৃত্যু হয়েছে। আহত বাকিদের অবস্থাও আশঙ্কাজনক। সবাই মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। তাদের ঢাকায় পাঠানোর পরামর্শ দেওয়া হয়েছে।