তাড়াশ উপজেলা হাসপাতালের যক্ষা ও কুষ্ঠ নিয়ন্ত্রণ কর্মকর্তার মৃতদেহ উদ্ধার

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যক্ষা ও কুষ্ঠ নিয়ন্ত্রণ কার্যালয় (টিএলসি) প্রধানকে মৃত পাওয়া গেছে নিজ বাসস্থানে।   

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 May 2020, 09:20 AM
Updated : 31 May 2020, 09:20 AM

রোববার উপজেলার পরিষদের কোয়ার্টারে গোসলখানায় রফিকুল ইসলামের (৪৫) মৃতদেহ পাওয়া যায় বলে পুলিশ জানিয়েছে। 

রফিকুল ইসলামের বাড়ি রংপুর সদরের রামবল্লভপুর মহল্লায়। তিনি তাড়াশ উপজেলা হাসপাতালের যক্ষা ও কুষ্ঠ নিয়ন্ত্রণ কার্যালয়ে প্রধান হিসেবে কর্মরত ছিলেন। ওই কোয়ার্টারে তিনি একা থাকতেন।

কোয়ার্টারে রফিকুল ইসলামের গৃহকর্মী মছিরন বিবি বলেন, “সকালে রান্না করতে এসে দেখি গেট ভেতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকি করে সাড়া না পেয়ে আশপাশের লোকজনকে জানাই। এরপর আশপাশের লোকজন এসে তারাও ডাকাডাকি করেন।”

তিনি জানান, পরে উপজেলা মসজিদের মোয়াজ্জিন আবুল কালাম মই বেয়ে ছাদে উঠে ওপারে গিয়ে গেট খুলে দেন। পরে ভিতরের বাথরুমের মধ্যে তার মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়।

তাড়াশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জামাল মিয়া শোভন বলেন, সকাল ৮টার দিকে খবর পেয়ে বিষয়টি সিভিল সার্জনকে জানানো হয়েছে। রফিকুল ইসলামের শরীর থেকে করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। পাশাপাশি ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে পাঠানোর জন্য পুলিশকে বলা হয়েছে।

এ বিষয়ে সিরাজগঞ্জ সিভিল সার্জন জাহিদুল ইসলাম বলেন, “টিএলসির মৃত্যুর বিষয়টি জেনেছি। ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর প্রকৃত কারণ বলা যাচ্ছে না।” 

তাড়াশ থানার ওসি মাহবুবুল আলম বলেন, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্বজনদের আসতে বলা হয়েছে।