কলারোয়ার ভাইস চেয়ারম্যান চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার

জমি দখল ও চাঁদাবাজিসহ একাধিক মামলার পরোয়ানায় সাতক্ষীরার কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান শাহজাদাকে পুলিশ গ্রেপ্তার করেছে।

সাতক্ষীরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2020, 12:53 PM
Updated : 15 Jan 2020, 12:53 PM

বুধবার ভোররাতে তাকে কলারোয়ার তুলশিডাঙ্গার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় বলে কলারোয়া থানার পরিদর্শক (তদন্ত) রাজীব হোসেন জানান।

গ্রেপ্তার এই ভাইস চেয়ারম্যান কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবলীগের সভাপতি।

সাতক্ষীরার এএসপি (সদর সার্কেল) মীর্জা সালাহউদ্দিন বলেন, কাজী আসাদুজ্জামান শাহজাদার বিরুদ্ধে আদালতের তিনটি পরোয়ানায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

কলারোয়া থানার পরিদর্শক (তদন্ত) রাজীব হোসেন জানান, শাহজাদার বিরুদ্ধে দুইটি সিআর ও একটি জিআর মামলায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

গ্রেপ্তারের সময় শাহজাদার বাড়ি থেকে বিভিন্ন ব্র্যান্ডের ১৪টি কাগজপত্রবিহীন মোটরসাইকেল, কিছু ননজুডিশিয়াল স্ট্যাম্প ও বিভিন্ন ব্যাংকের চেক বই উদ্ধার করা হয়েছে বলে রাজীব জানান।

কলারোয়া থানার ওসি শেখ মুনীর উল গিয়াস জানান, শাহজাদার বিরুদ্ধে জমি দখল, চাঁদাবাজি ও অবৈধভাবে বিপুল সম্পদ অর্জনের একাধিক অভিযোগ রয়েছে। এছাড়া তার বাড়ি থেকে অবৈধ মালামাল উদ্ধারের ঘটনায়ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আওয়ামী লীগের কলারোয়া উপজেলা সভাপতি ফিরোজ আহমেদ স্বপন গ্রেপ্তার কাজী আসাদুজ্জামান শাহজাদার রাজনৈতিক পরিচয় নিশ্চিত করেছেন।