ফরিদপুরে আশ্রমের সেবায়েতের লাশ উদ্ধার

ফরিদপুরের শ্রীধাম শ্রীঅঙ্গন আশ্রমের সেবায়েতের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Nov 2019, 09:51 AM
Updated : 25 Nov 2019, 09:51 AM

মৃত বন্ধু সেবক ব্রক্ষ্মচারী (৪৮) শ্রীধাম শ্রীঅঙ্গনের সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমান কমিটির সহ-সেবায়েত ছিলেন।

সোমবার সকালে আশ্রমের তার কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয় বলে ফরিদপুর কোতোয়ালি থানার এসআই বিল্লাল হোসেন জানান।

তিনি বলেন, “বন্ধু সেবক মৃত্যুর আগে ফেইসবুকে একটি পোস্টে লেখেন- যেখানে শ্রীধাম শ্রীঅঙ্গনের সাধারণ সম্পাদক বিজ্ঞান বন্ধু ব্রক্ষচারীর সঙ্গে বিরোধের জেরে আত্মহুতির কথা উল্লেখ রয়েছে।”

আশ্রমের বর্তমান সভাপতি কান্তি বন্ধু ব্রক্ষ্মচারী বলেন, সম্প্রতি বন্ধু সেবক ব্রক্ষ্মচারীর বিরুদ্ধে দুই নারী যৌন হয়রানি অভিযোগ তোলেন। এটা নিয়ে বন্ধু সেবক মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন।

“সোমবার ভোরে বন্ধু সেবক তার ফেইসবুকে ‘জীবনের শেষ লেখা শেষ কথা’ শিরোনামের একটি পোস্টে লেখেন- এভাবে পৃথিবী ছেড়ে যাবার কথা ছিল না। পরিস্থিতির কারণে যেতে হচ্ছে।

“কলঙ্ককে মৃত্যুর সমান মনে করি। এর জন্য দায়ি শ্রীঅঙ্গন মহানাম সমপ্রদায়ের সাধারণ সম্পাদক বিজ্ঞান বন্ধু। তারই ষড়যন্ত্রের শিকার হয়েছি।”

এ বিষয়ে জানতে বিজ্ঞান বন্ধুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফেইসবুক পোস্টটি দেখেছেন বলে জানান। এছাড়া তার আর কোনো মন্তব্য পাওয়া যায়নি।

বন্ধু সেবক ব্রক্ষ্মচারী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ধারণা এসআই বিল্লালের।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। ঘটনাটি পুলিশ তদন্ত করছে।