ঢাকায় ৮ ‘মাদক বিক্রেতা’ গ্রেপ্তার

ঢাকায় পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে করে নারীসহ আট মাদক বিক্রেতাকে আটকের কথা জানিয়েছে র‌্যাব। উদ্ধার করা হয়েছে বিভিন্ন ধরনের মাদক।

কেরানীগঞ্জ উপজেলাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Nov 2019, 05:28 AM
Updated : 15 Nov 2019, 06:05 AM

কেরানীগঞ্জ, কামরাঙ্গীরচর এবং কদমতলী এলাকায় বৃহস্পতিবার রাতে এ অভিযান চালানো হয় বলে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

গ্রেপ্তাররা হলেন- কেরানীগঞ্জ উপজেলার জাকির হোসেনের স্ত্রী সুমনা (৩০), একই উপজেলার আইয়ুব হোসেনের ছেলে মো. শাহাজাদা (৪২), ওমর আলীর ছেলে শওকত হোসেন (৩৪), মাদারীপুর জেলার কালকিনী উপজেলার মোস্তফার ছেলে মো. বাবু (২৪), রাজধানীর কদমতলীর দনিয়ার নুরুল আলম সনুর ছেলে মো. কামরুজ্জামান সম্রাট (২২), একই এলাকার মৃত রাসেলের ছেলে মো. রাজু (২৩), মো. কবিরুল ইসলাম ভোলার ছেলে মো.কামরুল ইসলাম (২৪) এবং অজ্ঞাত পরিচয় এক কিশোর।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকার কেরানীগঞ্জের পটকাজোড় এলাকা থেকে ১৭ বোতল ফেন্সিডিল, তিনটি মোবাইল ফোন ও ১৪ হাজার টাকাসহ সুমনা, শাহাজাদা ও শওকতকে গ্রেপ্তার করা হয়।

এর আগে র‍্যাব রাজধানীর কামরাঙ্গীচর ও কদমতলির গোয়ালবাড়ির মোড় এলাকা থেকে ২০টি ইয়াবা ট্যাবলেটসহ বাবুকে এবং দশ পুরিয়া হেরোইন, ৪০টি ইয়াবা, চারটি মোবাইল ফোন এবং নগদ ১ হাজার ৭০০ টাকাসহ সম্রাট, রাজু, কামরুল ও এক কিশোরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।