ঝিনাইদহে ৫৩ মোবাইল ফোনসহ সাত ‘চোর’ আটক

ঝিনাইদহে সাত ব্যক্তিকে আটক করা হয়েছে; যারা আন্তঃজেলা মোবাইল ফোন চোরচাক্রের সদস্য বলে পুলিশ জানিয়েছে।

ঝিনাইদহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2019, 11:55 AM
Updated : 23 Oct 2019, 12:56 PM

তাদের কাছ থেকে ৫৩টি মোবাইল ফোন, পাঁচটি ট্যাব, ৩০টি মেমোরি কার্ড ও তিন হাজার টাকা উদ্ধার করা হয়েছে বলে পুলিশের ভাষ্য।

জেলার পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, চুরি করা মোবাইল ফোন, ট্যাব ইত্যাদি তারা মঙ্গলবার রাতে কাকলেদাড়ি মাঠে বসে ভাগ করার সময় হাতেনাতে আটক করা হয়।

আটককৃতরা হলেন ঢাকার যাত্রাবাড়ির হোসেন আলীর ছেলে কবির (২৮),  ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার তিনলাখপীর গ্রামের কুদ্দুস আলীর ছেলে রনি (৩৫), কুমিল্লার মুরাদনগর উপজেলার তারাদিঘীরপাড়া গ্রামের  ইসমাইল হোসেনের ছেলে মো. ইব্রাহিম, নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মক্কিনগর জমাদারবাড়ি গ্রামের  বাচ্চু মিয়ার ছেলে রুবেল মিয়া, কুমিল্লার চান্দিনা উপজেলার নবাবপুর গ্রামের রেপতি দাসের ছেলে ঝন্টু দাস, দেবিদার উপজেলার আলমপুর গ্রামের আব্দুস শহিদের ছেলে মোরশেদ আলী ও একই উপজেলার গঙ্গানগর গ্রামের হামিদ আলীর ছেলে রিপন মিয়া।

পুলিশ সুপার বলেন, “এই চোররা মঙ্গলবার রাতে বিভিন্ন বাসে করে এসে মহেশপুরের খালিশপুর বাজারে আসে। ভোরের দিকে খালিশপুর বাজারের বিপ্লব কুমারের দোকানের তালা ভেঙে মোবাইল ফোন ও ট্যাব চুরি করে। এরপর মহেশপুর শহরের মোজাম্মেল টাওয়ারের আরিফ হোসেনর দোকানের তালা ভেঙে মোবাইল ফোন ও ট্যাব  চুরি করে।

“ব্যাগভর্তি করে এসব চোরাই মাল কাকলেদাড়ি মাঠে বসে ভাগ বাটোয়ারা করছিল তারা। ডিবি পুলিশ মাদক উদ্ধার অভিযানে গেলে তাদের নজরে পড়ে যায় চোরটক্র। পুলিশ তাদের ধরে ফেলে। তাদের কাছ থেকে ৫৩টি মোবাইল ফোন, পাঁচটি ট্যাব, ৩০টি মেমোরি কার্ড ও তিন হাজার টাকা উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে তালা ভাঙার যন্ত্রপাতি।”

এ সময় রুবেল নামে আরও এক চোর পালিয়ে গেছেন বলে জানান তিনি। তাদের বিরুদ্ধে মহেশপুর থানায় মামলা হয়েছে।