সকল দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

দেশের সব সন্ত্রাসী ও দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Oct 2019, 11:05 AM
Updated : 20 Oct 2019, 11:05 AM

রোববার সাভারে এক অনুষ্ঠানে এসে তিনি সাংবাদিকদের বলেন, “বাংলাদেশে সুশাসন প্রতিষ্ঠা করতেই প্রধানমন্ত্রী দুর্নীতি পরায়ণ এবং অবৈধ কাজে যারা সম্পৃক্ত রয়েছেন তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে নির্দেশনা দিয়েছেন, আর সেই অভিযানই চলছে।”

দেশে সন্ত্রাস, জঙ্গিবাদ, ক্যাসিনো ও মাদক বিরোধী অভিযান চলবে বলেও জানান কামাল।

দুপুরে সাভারের আশুলিয়ার পুকুরপাড় এলাকায় অরুনিমা গ্রুপের ডিএমসি অ্যাপারেলন্স পোশাক কারখানা উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, “দেশে কোনো সন্ত্রাস-দুর্নীতিবাজ থাকবে না, সবাইকে আইনের মুখোমুখি হতে হবে, কাউকে ছাড় দেওয়া হবে না। যারা দেশে অবৈধভাবে টাকা পয়সার মালিক হয়েছে তাদেরকেও আইনের আওতায় আনা হচ্ছে।”

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, “দেশে বর্তমানে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কেউ আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি করলে ছাড় দেওয়া হবে না। এ দেশ থেকে সন্ত্রাসীদের মূল উৎপাঠন করা হবে।”

এ সময় অরুনিমা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আবেদ হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক ফারুকুল ইসলাম, মহা-ব্যবস্থাপক সৈয়দ হামিদুল করিম ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন।