গাজীপুরে ২ বোনকে ধর্ষণের পর ভিডিও, গ্রেপ্তার ২

গাজীপুরের শ্রীপুর উপজেলায় দুই বোনকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণসহ ভিডিও করার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Oct 2019, 04:28 PM
Updated : 6 Oct 2019, 04:28 PM

শ্রীপুর থানার ওসি মো. লিয়াকত আলী জানান, শনিবার রাতে থানায় মামলা করার পর পুলিশ রাতেই অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের নোয়াগাঁও পূর্বপাড়া গ্রামের মো. নূরুল হক নূরুর ছেলে মো. রাজ্জাক (৩০) ও একই গ্রামের আকাব্বর আলীর ছেলে আজিজুল হক (২২)।

গত ৩০ সেপ্টেম্বরের এ ঘটনায় হুমকির কারণে এত দিন পরিবার মামলা করার সাহস পায়নি বলে পুলিশ জানিয়েছে।

ওসি লিয়াকত বলেন, “রাজ্জাক এক সময় মাদকাসক্ত ছিলেন। পরে নেশা ছেড়ে একটি মসজিদে খাদেমের কাজ নেন। আর আজিজুল ফেক্সিলোডের ব্যবসা করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দুজনই ধর্ষণের কথা স্বীকার করেছেন।”

রোববার দুই বোনকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে তিনি জানান।

দুই বোনের অভিযোগ, রাজ্জাক ও আজিজুল তাদের দীর্ঘদিন ধরে বিভিন্ন সময় উত্ত্যক্ত করে আসছিলেন। গত ৩০ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে তারা বাড়ি থেকে পাশের বাজারের দিকে যাওয়ার সময় তারা তাদের রাজ্জাকের বাড়িতে নিয়ে যান। একটি ঘরে আটকে রেখে একই বিছানায় রাজ্জাক ও আজিজুল তাদের ধর্ষণ করেন। ধর্ষণের দৃশ্য তারা মোবাইল ফোনের ভিডিওতে ধারণ করে রাখেন। ঘটনা কাউকে জানালে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন।

এ কারণে তারা ঘটনাটি এত দিন কাউকে বলেননি। পরে পরিবারের সদস্যরা ঘটনা জানার পর তাদের সহযোগিতায় শনিবার রাতে থানায় এক বোন মামলা করেন বলে তারা জানান।