ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান চলবে: আইনমন্ত্রী

বাংলাদেশের সীমানার মধ্যে সব অবৈধ ক্যাসিনোতে অভিযান চলবে বলে আইনমন্ত্রী আনিসুল হক জানিয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Sept 2019, 10:09 AM
Updated : 27 Sept 2019, 10:09 AM

তিনি বলেন, “দুর্নীতি এবং অন্যায়ের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে অভিযান শুরু করেছেন সেটি চলবে। যারা অপরাধে জড়িত তাদের সকলকেই আইনের আওতায় আনা হবে।”

শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে স্বেচ্ছায় রক্তদানকারী সংগঠন 'আত্মীয়' আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন মন্ত্রী।

আত্মীয় সংগঠনের অফিসিয়াল ওয়েবসাইট (attiya.info) ও অনলাইনে রক্তদাতা নিবন্ধন কার্যক্রম উদ্বোধন উপলক্ষ্যে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্ত্রী বলেন, “বাংলাদেশের সীমানার মধ্যে যেখানে অবৈধভাবে ক্যাসিনো প্রতিষ্ঠা করা হয়েছে সেখানেই এই অভিযান চলবে। দুর্নীতিবাজ যে কোনো দলেরই হোক না কেনো প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন তাদের আইনের আওতায় এনে শাস্তি দেবেন।

সেজন্য প্রথমেই দলের দুর্নীতিবাজদের ধরা হয়েছে। এরপরে যারা অন্য দলের দুর্নীতি করছে তাদেরকেও ধরা হবে বলে জানান আইনমন্ত্রী।

বিএনপির সমালোচনা করে মন্ত্রী আরও বলেন, “বিএনপি দুর্নীতিবাজদের দল। তাদের চেয়ারম্যান খালেদা জিয়াকে এতিমের টাকা চুরির জন্য জেল দেওয়া হয়েছে। আর সিনিয়র কো-চেয়ারম্যান তারেক রহমান একজন দুর্নীতিবাজ, মানি লন্ডারিংয়ে সাজাপ্রাপ্ত এবং মুচলেকা দেওয়া অপরাধী।”

আত্মীয় সংগঠনের রক্তদাতা ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ও আত্মীয় সংগঠনের প্রেরণাদায়ক মো. শাহ আলম, আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়াসহ অনেকে।

অনুষ্ঠাটি সঞ্চালনা করেন আত্মীয় সংগঠনের প্রতিষ্ঠাতা সমীর চক্রবর্তী।