জামালপুরে নৌকা ডুবি: ২ জনের লাশ উদ্ধার

জামালপুরের দেওয়ানগঞ্জে যমুনা নদীতে নৌকা ডুডে নিখোঁজ ছয়জনের মধ্যে দুইজনের লাশ পাওয়া গেছে।

জামালপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 August 2019, 11:51 AM
Updated : 9 August 2019, 03:41 PM

চুকাইবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম খান জানান, শুক্রবার দুপুরে রেজিয়া খাতুন (৪৭) ও সন্ধ্যায় দুলাল শেখ (৩০) নামে এই দুইজনের লাশ এলাকাবাসী উদ্ধারের পর স্বজনরা শনাক্ত করেন।

রেজিয়া দেওয়ানগঞ্জের চর হলকা হাবড়াবাড়ি গ্রামের মজিবর নহমানের স্ত্রী। দুলাল চর হলকা হাবড়াবাড়ি এলাকার তৈয়ব আলী শেখের ছেলে।

চুকাইবাড়ি ইউনিয়ন পরিষদ থেকে ভিজিএফের চাল নিয়ে বাড়ি ফেরার পথে বুধবার রাতে নৌকা ডুবে ছয়জন নিখোঁজ হয়। রেজিয়া তাদের একজন বলে

চেয়ারম্যান সেলিম বলেন, ইঞ্জিনচালিত ছোট নৌকাটি ফুটানি বাজার ঘাট থেকে ছেড়ে যমুনার নদীর চর হলকা হাবড়াবাড়ি এলাকায় যাওয়ার পথে ভেড়া খাওয়া নামক চর এলাকায় মাঝ নদীতে পৌঁছালে নৌকাটি ডুবে যায়। বুধবার রাতে ও বৃহস্পতিবার মোট ২৪ জনকে জীবিত উদ্ধার করা হলেও নিখোঁজ ছিল ছয়জন। এখনও নিখোঁজ আছে চর হলকা হাবড়াবাড়ি এলাকার আব্দুল মান্নান (৬৫), সহিদ সিকদার (৪৫), কাঞ্চন বালা (৪৫), দুলাল (৩০) ও ওছিয়া বেগম (৬৭)।

জামালপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নূর উদ্দিন অলি জানান, বুধবার রাত থেকে বৃহস্পতিবার বিকাল পর্যন্ত ময়মনসিংহ, জামালপুর ও দেওয়ানগঞ্জ ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের ডুবুরি দল যৌথভাবে উদ্ধার অভিযান পরিচালনা করে। বৈরী আবহাওয়ার কারণে বৃহস্পতিবার বিকাল থেকে উদ্ধার অভিযান স্থগিত রাখা হয়েছে।