ফেনীতে বাস-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়ে নিহত

ফেনী সদরে বাস ও অটোরিকশার সংঘর্ষে মা ও মেয়ে নিহত হয়েছেন।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 June 2019, 06:00 PM
Updated : 9 June 2019, 06:00 PM

রোববার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লেমুয়া ইউনিয়নে রেস্ট হাউজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ফেনীর ছাগলনাইয়া উপজেলার গোপাল ইউনিয়নের গণি সওদাগর বাড়ির লিয়াকত আলীর স্ত্রী বিবি জোহরা মুন্নি (৩৬) এবং তার মেয়ে ফারিয়া আক্তার (১৬)।

লেমুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশাররফ উদ্দিন নাসিম জানান, ফেনীর বিবি জোহরা মুন্নি মেয়ে ফারিয়া আক্তারসহ পরিবারের সদস্যরা সিএনজি চালিত অটোরিকশায় ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের তেরবাড়িয়া গ্রামে মুন্নির বাবার বাড়ি আসছিলেন।

“তাদের বহনকারী অটোরিকশাটি লেমুয়া রেস্ট হাউজের সামনে পৌঁছলে ঢাকা থেকে চট্টগ্রামগামী ইউনিক পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে চালকসহ পাঁচ যাত্রী গুরুতর আহত হয়।”

মোশাররফ জানান, পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হওয়ায় সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

“চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রাতে কর্তব্যরত চিকিৎসক বিবি জোহরা মুন্নিকে ও তার মেয়ে ফারিয়া আক্তারকে মৃত ঘোষণা করেন।”

আহত অপর তিনজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে মোশাররফ জানান।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক আবদুল আউয়াল বলেন, দুর্ঘটনার মা ও মেয়ে নিহত হয়েছে বলে তিনি শুনেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত দুটি গাড়ি দুটি উদ্ধার করেছে। তবে বাস চালক পলাতক রয়েছেন।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।