সিরাজগঞ্জে জাল টাকা-মাদক উদ্ধার, আটক ৪

সিরাজগঞ্জে পৃথক অভিযান চালিয়ে জাল টাকা ও মাদকসহ চারজনকে আটক করেছে পুলিশ।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 April 2019, 09:32 AM
Updated : 23 April 2019, 09:32 AM

এরা হলেন- সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার রাজমান গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সাকোয়াত হোসেন (২৭), রংপুরের পীরগঞ্জ উপজেলার ভেণ্ডাবাড়ি গ্রামেরত নুর ইসলামের ছেলে ট্রাক চালক রবিউল ইসলাম (২৮) ও তার সহকারী দিনাজপুরের নবাবগঞ্জের উপজেলার টাকামতি এলাকার আব্দুল হালিম (২৫) এবং  টাঙ্গাইলের কালিহাতি উপজেলার চর দুর্গাপুর এলাকার আব্দুর রশিদের ছেলে পিকআপ ভ্যান চালক আব্দুর রহিম (৩০)।

সিরাজগঞ্জ ডিবি পুলিশের ওসি ওহেদুজ্জামান জানান, গোপনে খবর পেয়ে সোমবার রাতে শহরের কুটুমবাড়ি মোড়ে অভিযান চালিয়ে  জাল টাকা ব্যবসায়ী সাকোয়াতকে আটক করা হয়।

“এ সময় তার কাছ থেকে ২০০টি  এক হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়।”

তিনি আরও বলেন, একই রাতে ডিবি পুলিশ বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় মহাসড়কের মুলিবাড়ি এলাকায় একটি ভুট্টা বোঝাই ট্রাকে তল্লাশির জন্য সংকেত দিলে চালক ট্রাক নিয়ে পালানোর চেষ্টা করে।

“এরপর ধাওযা দিয়ে ট্রমা সেন্টারের সামনে থেকে ২৫০ বস্তা বোঝাই ট্রাকটি জব্দ করে তল্লাশি করা হলে ৩০০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। ওসি পরে ট্রাকের চালক ও তার সহকারীকে  আটক করা হয়।”

এ ঘটনায় পৃথক ২টি মামলা হয়েছে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।  

এ ছাড়া বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ শহিদ আলম জানান, সোমবার রাতে সেতুর পশ্চিম গোলচত্বর এলাকায় অভিযান চালিয়ে ঢাকাগামী একটি পিকআপ ভ্যানে তল্লাশি করে ২১টি বান্ডিলে থাকা ৮৩ কেজি গাঁজা উদ্ধার ও চালককে  আব্দুর রহিমকে আটক করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে।