চট্টগ্রামে পলাশের লাশ শনাক্ত করবেন পিয়ার জাহান

বিমান ছিনতাই করতে গিয়ে নিহত পলাশ আহমেদের লাশ শনাক্ত করবেন তার বাবা পিয়ার জাহান।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Feb 2019, 04:33 PM
Updated : 25 Feb 2019, 04:35 PM

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, সোমবার রাত পৌনে ৯টায় পতেঙ্গা থানা পুলিশের একটি দল সোনারগাঁর পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রাম থেকে পিয়ার জাহান সরদারকে নিয়ে চট্টগ্রাম রওনা হয়েছে।

দুধঘাটা গ্রামে পিয়ার জাহান সরদারের বাড়ি।

মনিরুজ্জামান জানান, রোববার রাতে গণমাধ্যমে নিহত বিমান ছিনতাইকারীর ছবি দেখে প্রাথমিকভাবে পিয়ার জাহান সরদার নিশ্চিত করেছেন যে নিহত যুবক তার একমাত্র ছেলে পলাশ।

নারায়ণগঞ্জ পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (মিডিয়া) সাজ্জাদ রুমন জানান, পতেঙ্গা থানা পুলিশের এসআই জসিম উদ্দিন লাশ প্রত্যক্ষভাবে শনাক্ত করতে পলাশের বাবাকে নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যাবেন।  

ঢাকা থেকে ১৪৮ জন যাত্রী নিয়ে রোববার বিকালে চট্টগ্রামের উদ্দেশে রওনা হয় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বোয়িং-৭৩৭ উড়োজাহাজ। চট্টগ্রাম হয়ে রাতেই দুবাই পৌঁছানোর কথা ছিল উড়োজাহাজটির।

কর্তৃপক্ষ জানায়, সন্ধ্যা পৌনে ৬টার দিকে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে অবতরণের পরপরই অস্ত্রধারী এক যুবক বিমানটি ছিনতাইয়ের চেষ্টা করেছে। 

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ততক্ষণে বিমানটি ঘিরে ফেলে। যাত্রীদের সবাইকে নামিয়েও আনা হয়। প্রায় দুই ঘণ্টার উত্তেজনার পর আট মিনিটের কমান্ডো অভিযানে জিম্মি সংকটের অবসান হয়।

সেনা ও বিমান বাহিনীর কর্মকর্তারা জানান, পিস্তলধারী ওই যুবক নিহত হয়েছেন। ওই সময় যুবকটি মাহাদী বলে পরিচয় দিয়েছিলেন।