আসন্ন নির্বাচনে সাতক্ষীরায় প্রার্থী হচ্ছেন ‘এরশাদ’

জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ আসন্ন সংসদ নির্বাচনে সাতক্ষীরার একটি আসনে প্রার্থী হবেন বলে স্থানীয় নেতারা জানিয়েছেন।

সাতক্ষীরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Nov 2018, 03:10 PM
Updated : 7 Nov 2018, 03:10 PM

বুধবার সন্ধ্যায় সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে জেলা জাপা সভাপতি শেখ আজহার হোসেন বলেন, আজ (বুধবার) জাতীয় পার্টির কেন্দ্রীয় মহাসচিব রুহুল আমীন হাওলাদার টেলিফোন করে এইচ এম এরশাদের এই আগ্রহের কথা জানিয়েছেন।

“রুহুল আমীন বলেছেন-পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি  হুসেইন মুহম্মদ  এরশাদ  সাতক্ষীরা-৪ (শ্যামনগর ও কালিগঞ্জের চারটি ইউনিয়ন) আসনে প্রার্থী হবেন বলে ঘোষণা দিয়েছেন।”

তার এই বার্তা  সাতক্ষীরাসহ দেশবাসীকে  জানিয়ে দেওয়ার কথাও রুহুল আমীন জানান, বলেন আজহার।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জেলা জাপা সাধারণ

সম্পাদক আশরাফুজ্জামান আশু, সহ-সভাপতি শেখ  নুরুল ইসলাম,  সদর উপজেলা জাপা সম্পাদক আনোয়ার জাহিদ তপন, যুগ্ম সম্পাদক দুররুল হুদা লালু, জেলা ছাত্র সমাজ সভাপতি কায়সারুজ্জামান হিমেল, সাধারন সম্পাদক আকরামুল ইসলাম প্রমুখ।

১৯৮৬ সালের নির্বাচনে জাতীয় পার্টির আবুল হোসেন এই আসনে জয়লাভ করেন। ১৯৮৮ এর নির্বাচনে একই প্রার্থী জয়লাভ করেন। পরে ২০০৮ এর সংসদ নির্বাচনেও  আসনটি পায় জাতীয় পার্টি।

আসন্ন একাদশ সংসদ নির্বাচনে এই আসনে দলের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবদুস সাত্তার মোড়ল প্রার্থী হবেন বলে প্রচার চালাচ্ছিলেন। এরই মধ্যে বুধবার পার্টি চেয়ারম্যান প্রার্থী হবেন বলে জানা গেল।