গাজীপুরে ব্যবসায়ী অপহরণ: সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

গাজীপুরের কালিয়াকৈরে নয় দিনেও অপহৃত ব্যবসায়ী উদ্ধার না হওয়ায় এক সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হয়েছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Oct 2018, 05:13 PM
Updated : 11 Oct 2018, 05:21 PM

তবে চেয়ারম্যান অভিযোগ অস্বীকার করে বলেছেন, তার নাম ভাঙিয়ে ওই ব্যবসায়ী বিভিন্নজনের কাছ থেকে ৩৫ লাখ টাকা নিয়ে আত্মগোপন করে আছেন।

কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার জানান, ওই ব্যবসায়ীর স্ত্রী শাহিদা বেগম বাদী হয়ে বুধবার রাতে এই অপহরণ মামলা দায়ের করেন।

অপহৃত চান মিয়া (৩৮) উপজেলার জালশুকা উত্তরপাড়ার আব্দুল হামিদের ছেলে।

তিনি দীর্ঘদিন ধরে স্থানীয় আটাবহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল আলীমের সঙ্গে একটি বেভারেজ কোম্পানির ব্যবসা করছিলেন বলে তার পরিবার  জানিয়েছে।

ওসি আলমগীর বলেন, তার স্ত্রী চেয়ারম্যান আব্দুল আলীম ও ওই প্রতিষ্ঠানের জিএম শাহিন আহম্মেদকে আসামি করে মামলা করেছেন।

চান মিয়ার স্ত্রী শাহিদা বেগম বলেন, তার স্বামীর সঙ্গে আব্দুল আলীমের বিরোধ চলছিল। এনিয়ে তাদের মধ্যে ঝগড়া-বিবাদও হয়েছে।

“গত ২ অক্টোবর রাত ৯টার দিকে জালশুকা এলাকায় তাদের ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় ফেরেন চান মিয়া। এর কিছুক্ষণ পরই শাহিন আবার চান মিয়াকে ডেকে পাঠান। এরপর তিনি আর বাসায় ফেরেননি।”

অপহৃত ব্যবসায়ীর বড় ছেলে শাকিবুল হাসান বলেন, “প্রথমে পুলিশ জিডি নিতে চায়নি। আমরা আতঙ্কে দিন কাটাচ্ছি।”

অভিযোগ অস্বীকার শাহিন আহম্মেদ বলেন, “কারখানার জরুরি প্রয়োজনে তাকে ডেকে আনা হয়েছিল। আলোচনা শেষে আবার তিনি রাত সাড়ে ১১টার দিকে ফিরে যান।”

এ ব্যাপারে চেয়ারম্যান আব্দুল আলীম বলেন, “আমার বিরুদ্ধে আনা অভিযোগ সঠিক নয়। চান মিয়া আমার প্রতিষ্ঠানের নাম ভাঙিয়ে বিভিন্নজনের কাছ থেকে ৩৫ লাখ টাকা নিয়ে আত্মগোপন করে আছেন।”