ফেনীতে কথিত বন্দুকযুদ্ধে নিহত ২

সারা দেশে চলমান মাদকবিরোধী অভিযানের মধ্যে ফেনীতে কথিত বন্দুকযুদ্ধে র‌্যাবের গুলিতে দুইজন নিহত হয়েছেন।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 August 2018, 06:09 AM
Updated : 20 August 2018, 06:10 AM

সোমবার ভোরে ফেনীর বিসিক শিল্প এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে র‌্যাব-৭ (সিপিসি-১) ফেনী ক্যাম্পের পরিচালক স্কোয়াড্রন লিডার সাফায়েত জামিল ফাহিমের ভাষ্য।

নিহতরা হলেন- গাজীপুর জেলার টঙ্গীর আবুল বশরের ছেলে মামুন মোর্শেদ এবং ঢাকার উত্তরার ইউসুফ আলীর ছেলে আল-আমিন।

র‌্যাব বলছে, নিহত দুজনই স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক চোরাকারবারি। গোলাগুলির পর ঘটনাস্থল থেকে অস্ত্র ও বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে।

সাফায়েত জামিল বলেন, চট্টগ্রাম থেকে মোটরসাইকেলে করে তিন চোরাকারবারি মাদকের চালান নিয়ে ঢাকার দিকে যাচ্ছে খবর পেয়ে র‌্যাব সদস্যরা ফেনীর মহিপাল ফ্লাইওভার ও বিসিক শিল্প এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছিলেন।

“ভোর ৪টার দিকে একটি মোটরসাইকেল চেকপোস্ট অতিক্রম করে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাদের ধাওয়া করে। এক পর্যায়ে মোটর সাইকেলটি র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও তখন পাল্টা গুলি চালায়।

“পরে র‌্যাবের আরেকটি টিম এসে তাদের ধাওয়া দেয়। গোলাগুলি থামার পর মামুন মোর্শেদ ও আল আমিনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।”

র‌্যাব কর্মকর্তা সাফায়েত জামিল বলেন, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি এবং ওই মোটরসাইলেটি উদ্ধার করা হয়। পরে মোটরসাইলের তেলের ট্যাংকের ভেতরে ফয়েলে মোড়ানো ২৪ হাজার ৭০০ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।