খালেদার চিকিৎসা নয়, অসুস্থতা নিয়ে রাজনীতি করছে বিএনপি: কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়ার সুচিকিৎসা নিয়ে উদ্বিগ্ন হওয়ার চেয়ে বিএনপি তার অসুস্থতা নিয়ে রাজনীতি করতেই ব্যস্ত।

কুমিল্লা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 June 2018, 12:23 PM
Updated : 14 June 2018, 12:23 PM

বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার ময়নামতি সেনানিবাস এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়ক পরিদর্শনে এসে এ কথা বলেন তিনি।

কারাবন্দি বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়াকে তার ইচ্ছা অনুযায়ী ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা দেওয়ার দাবি জানিয়ে আসছে বিএনপি। প্রথমে কারা কর্তৃপক্ষ তাকে বিএসএমএমইউতে চিকিৎসা দিতে চায়। বিএনপি নেত্রী চাইলে সিএমএইচে চিকিৎসা নিতে পারেন বলে জানানো হলেও সে প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন।

আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী চেয়েছেন দেশের সবচেয়ে ভাল চিকিৎসা কেন্দ্র ঢাকা সিএমএইচে নিতে সেখানেও তারা রাজি নেই।

সেনা পরিবারের লোক হয়েও বিএনপি কেন সেনাবাহিনীর উপর আস্থা রাখতে পারছে না প্রশ্ন তুলে তিনি বলেন, “এতেই বোঝা যায় বিএনপি বেগম জিয়ার সুচিকিৎসা চায় না।”

বিএনপি নেতাকে কারাকর্তৃপক্ষ সব ধরনের সুবিধা দিচ্ছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তিনি প্রথম শ্রেণির সকল সুযোগ সুবিধাই ভোগ করছেন। তাকে নিয়ে একটি রাজনৈতিক ইস্যু তৈরি করতেই ব্যর্থ চেষ্টা করছে বিএনপি।

“গত নয় বছরে বিএনপি নয় মিনিটের জন্যও মাঠে নামতে পারেনি। জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। তাদের অযথা আন্দোলনে জনগণ সায় দেয়না।”