রূপগঞ্জ থেকে অপহৃত শিশু সিলেটে উদ্ধার

দশ লাখ টাকা মুক্তিপণের দাবিতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে অপহরণের চারদিন পর এক শিশুকে সিলেট থেকে উদ্ধার করেছে পুলিশ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 May 2018, 12:40 PM
Updated : 20 May 2018, 12:40 PM

রূপগঞ্জ থানার এসআই জুবায়ের মৃধা জানান, শনিবার রাতে সিলেটের শায়েস্তাগঞ্জ বাজার থেকে শিশুটিকে উদ্ধারের সময় এক অপহরণকারীকে আটক করা হয়েছে।

উদ্ধার সাইফুল ইসলাম (৯) উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের গঙ্গানগর এলাকার তোফায়েলের ছেলে। স্থানীয় গঙ্গানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র সে।

আটক শাহীন রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার ত্রিশকাহনীয়া এলাকার হান্নানের ছেলে।

এসআই জুবায়ের বলেন, মঙ্গলবার বেলা ১১টার সাইফুলকে বাড়ির সামনে রাস্তা থেকে অপহরণকারীরা তুলে নিয়ে যায়। রাতে তার বাবার ফোনে কল করে ১০ লাখ টাকা দাবি, অন্যথায় ছেলেকে হত্যা করা হবে বলে হুমকি দেয়।

“ছেলেকে জীবিত ফিরে পাওয়ার আশার বুধবার রাতে অপহরকারীদের কাছে বিকাশের মাধ্যমে দু্ই লাখ টাকাও পাঠায়। এরপর ছেলেকে না পেয়ে শুক্রবার সকালে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তোফায়েল।”

অভিযোগ পেয়ে পুলিশ প্রযুক্তির সহায়তায় সিলেটের শায়েস্তাগঞ্জ বাজারে তাদের অবস্থান শনাক্ত করে এবং অভিযান চালিয়ে সাইফুলকে উদ্ধার করে বলে জানান তিনি।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান বলেন, অপহৃত শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে। সেইসঙ্গে অপহরণের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।