গাইবান্ধায় রিভলবারসহ আটক ৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় একটি রিভলবার ও মোটরসাইকেলসহ চারজনকে আটক করেছে পুলিশ।

গাইবান্ধা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 May 2018, 01:59 PM
Updated : 5 May 2018, 01:59 PM

জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল ফারুক শনিবার সাংবাদিকদের জানান, শুক্রবার রাত ২টার দিকে কাটামোড় এলাকায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ সড়কে নাবিল পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে কাউসার মিয়া (২৫) নামে একজনকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তির ভিত্তিতে আরও তিনজনকে আটক করা হয়।

কাওসার দিনাজপুর জেলার বিরামপুর উপজেলা রনগাঁও গ্রামের সানোয়ার হোসেনের ছেলে।

আটক অন্য তিনজন হলেন - একই উপজেলার দাউদপুর গ্রামের জোলাপাড়ার আব্দুল খালেকের ছেলে তৌফিকুল ইসলাম (২৮), দক্ষিণ দাউদপুর গ্রামের মো. দছিম উদ্দিনের ছেলে হাবিবুর রহমান ওরফে মানিক (২২) ও বগুড়ার শাহজাহানপুর থানার খাদাস তালুকদারপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে শ্যামল হোসেন প্রামাণিক সেলিম (৩৪)।

গোবিন্দগঞ্জ থানার ওসি মো. মজিবুর রহমান বলেন, তৌফিকুল ইসলামের কাছ থেকে ভারত থেকে অবৈধভাবে আসা আমেরিকার তৈরি ৭.৬৫ বোরের সাতটি গুলিসহ একটি রিভলবার নিয়ে কাউসার মিয়া দিনাজপুরের বিরামপুর থেকে নাবিল পরিবহনে ওঠেন। কাউসার এগুলো বগুড়ার শ্যামল হোসেন প্রামাণিক সেলিমের কাছে পৌঁছে দিতে যাচ্ছিলেন। তারপর এগুলো ঢাকায় যাওয়ার কথা ছিল।

জাতীয় সংসদ নির্বাচনে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার জন্য এসব অস্ত্র আমদানি করা হচ্ছে বলে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল ফারুক জানিয়েছেন।

আটককৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় অস্ত্র, মাদক, চোরাচালানিসহ একাধিক মামলা রয়েছে বলেও তিনি জানান।