নারায়ণগঞ্জে পাইরেসি চক্রের ২৩ সদস্য আটক

নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও সোনারগাঁয়ে অভিযান চালিয়ে পাইরেসি ও পর্নোগ্রাফি সিডিসহ ২৩ জনকে আটক করেছে র‌্যাব।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Dec 2017, 11:54 AM
Updated : 23 Dec 2017, 11:54 AM

শনিবার ভোর পর্যন্ত চলচ্চিত্রে অশ্লীলতা ও পাইরেসি বিরোধী টাস্কফোর্সের সদস্যদের সমন্বয়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাব-১১ ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কামরুল হাসান জানান।

গ্রেপ্তাররা হলেন মামুন, রাজীব চন্দ্র দাস, ফিরোজ, বিপ্লব, আল মামুন, সুমন সরকার, খোরশেদ আলম, স্বপন, সৌরভ চৌধুরী, সোহেল, কাউসার, সুমন, জয়েনউদ্দিন জয়নাল, জহিরুল ইসলাম, ইসমাইল হোসেন শিপলু, নাহিদ হোসেন ও এনামুল হক এবং হাবিব, কামরুল ইসলাম, সুনীল দাস, সাইদুর রহমান, সাইফউদ্দিন ও রুমান।

এ সময় পাইরেসি কাজে ব্যবহৃত ২৯টি মনিটর, ২৯টি সিপিইউ, একটি হার্ডডিস্ক ও ছয় হাজার ৯০৪টি পাইরেসি ও পর্নোগ্রাফি সিডি জব্দ করা হয়েছে বলে সিদ্ধিরগঞ্জের আদমজীতে র‌্যাব কার্যালয়ে আয়োজিত ওই প্রেস ব্রিফিংয়ে জানান তিনি।

র‌্যাব কর্মকর্তা কামরুল হাসান জানান, গোপন খবরে শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত রূপগঞ্জ উপজেলার গাউছিয়া মার্কেট ও তাঁতবাজার মার্কেট এলাকায় অভিযান চালিয়ে পর্নোগ্রাফি ও পাইরেসির সঙ্গে জড়িত ২৩ জনকে গ্রেপ্তার করা হয়।

“গ্রেপ্তাররা বিভিন্ন সিনেমা হলে প্রবেশ করে গোপন ক্যামেরার মাধ্যমে সিনেমাগুলো ধারণ করে তা বিক্রি করে। এতে কোনো কোনো সিনেমা হলেল কর্মচারীরা সহায়তা করে।”

এ সময় উপস্থিত ছিলেন- র‌্যাব-১১ এর উপ-অধিনায়ক মেজর আশিক বিল্লাহ, সিনিয়র সহকারী পুলিশ সুপার আলেপ উদ্দিন, মশিউর রহমান, চিত্র নায়িকা অঞ্জনা সুলতানা, চিত্র নায়ক বাপ্পি চৌধুরী, চিত্র নায়িকা তানিম সুভা, কণ্ঠশিল্পী আতিক ডালিম, শারমিন দিপু প্রমুখ।