ফুটবলকন্যা সাবিনার দাফন

খেলার মাঠে আলো ছড়ানো কলসিন্দুরের মেয়ে বাংলাদেশ অনূর্ধ্ব ১৫ নারী ফুটবল দলের খেলোয়াড় সাবিনা ইয়াসমিনের দাফন সম্পন্ন হয়েছে।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Sept 2017, 01:06 PM
Updated : 27 Sept 2017, 01:07 PM

বুধবার ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার দক্ষিণ রানীপুর গ্রামে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয় বলে তার মামা আব্দুল মান্নান জানান।

এর আগে কলসিন্দুর আইনুল উলুম মাদ্রাসা মাঠে সাবিনার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার আগে জেলা প্রশাসন ও জেলা ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা জানানো হয় তাকে।

আব্দুল মান্নান বলেন, “প্রায় নয় বছর আগে স্বামী সেলিম মিয়া আগে মারা গেলে টাঙ্গাইল থেকে তিন সন্তান নিয়ে ধোবাউড়ায় আমাদের বাড়িতে চলে আসেন সাবিনার মা। তখন থেকে এখানে থাকে তারা।”

জ্বরে আক্রান্ত হয়ে মঙ্গলবার মারা যান সাবিনা ইয়াসমিন। কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী সাবিনা ২০১৫ এএফসি অনূর্ধ্ব-১৪ গার্লস রিজিওনাল চ্যাম্পিয়নশিপ ফুটবলে জয়ী বাংলাদেশ দলের খেলোয়াড় ছিলেন। সম্প্রতি ডাক পেয়েছিলেন অনূর্ধ্ব ১৫ দলে।

জানাজায় অতিরিক্ত জেলা প্রশাসক গালিব হাসান, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের ময়মনসিংহের উপ পরিচালক আবদুল খালেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহদী হাসান ও জেলা ফুটবল ফেডারেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।