গোপালগঞ্জে স্কুলছাত্র খুন

গোপালগঞ্জের কাশিয়ানীতে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে তার সহপাঠীর বিরুদ্ধে।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Sept 2017, 10:04 AM
Updated : 12 Sept 2017, 10:04 AM

মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার রামদিয়া শশী কমল বিদ্যাপীঠ স্কুলের সামনে এ ঘটনা ঘটে বলে রামদিয়া পুলিশ ফাঁড়ির এসআই হাদী আব্দুল্লাহ জানান।

নিহত বরকত উল্লাহ প্রিন্স (১৩) জোতকুরা গ্রামের মুদি দোকানদার হানিফ মোল্লা ওরফে দুলু মোল্লার ছেলে এবং রামদিয়া শ্রীকৃষ্ণ শশী কমল বিদ্যাপীঠের সপ্তম শ্রেণির ছাত্র ছিলেন।

হানিফ মোল্লা বলেন, সকালে প্রিন্সকে স্কুলে দিয়ে তিনি দোকানে চলে যান। পরে সহপাঠীর ছুরিকাঘাতে তার ছেলে আহত হয়েছেন বলে স্থানীয়রা তাকে জানায়।

এ হত্যাকাণ্ডের কারণ তদন্ত করে বিচারের দাবি জানান তিনি।

গোপালগঞ্জ সদর হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক সঞ্জিব কুমার ধর বলেন, গুরুতর আহত অবস্থায় প্রিন্সকে হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। চিকিৎসা শুরু করার পর তার মৃত্যু হয়।

“তার পেটে আঘাতের চিহ্ন রয়েছে। প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।”  

এসআই হাদি আব্দুল্লাহ বলেন, “সকালে রামদিয়া কোচিং সেন্টারে পড়তে গিয়ে সেখানে সহপাঠী শাহ আলমের সঙ্গে প্রিন্সের কথা কাটাকাটি হয়।

“এরপর স্কুলে যাওয়ার পর শাহ আলম প্রিন্সকে ডেকে স্কুলে গেটের বাইরে নিয়ে যায়। সেখানে প্রিন্সকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সে।”

পরে সহপাঠী ও শিক্ষকরা প্রিন্সকে গুরতর অবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান তিনি।