সড়কে ৪ মৃত্যু: হাসপাতাল ভাঙচুরের মামলায় গ্রেপ্তার ১

গ্রেপ্তারের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সিলেট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Jan 2024, 04:08 PM
Updated : 25 Jan 2024, 04:08 PM

সিলেটের জৈন্তাপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় চার বন্ধুর মৃত্যুকে কেন্দ্র করে হাসপাতাল ভাঙচুর ও গাড়িতে আগুন দেওয়ার ঘটনায় দায়ের করা মামলায় এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জৈন্তাপুর থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, গ্রেপ্তার হারুন আহমদকে বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাত সোয়া ১০টার দিকে জৈন্তাপুর পূর্ব বাজার থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার ১৯ বছর বয়সী হারুন জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের পশ্চিম গৌরীশঙ্কর গ্রামের কবির আহমেদের ছেলে।

১৯ জানুয়ারি গভীররাতে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুরে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় পড়ে যায়। পরে গাড়ির যাত্রী চার বন্ধুকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এরপর তাদের চিকিৎসা ঠিকমতো হয়নি অভিযোগ তুলে স্বাস্থ্য কমপ্লেক্স ও কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স ভাঙচুর এবং স্বাস্থ্য কর্মকর্তার সরকারি গাড়িতে অগ্নিসংযোগ করা হয়।

এ ঘটনায় পরদিন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. সালাহউদ্দিন মিয়া বাদী হয়ে অজ্ঞাত পরিচয় ২৫০ থেকে ৩০০ জনকে আসামি করে জৈন্তাপুর থানায় মামলা করেন।

মামলার পাঁচদিন পর একজনকে গ্রেপ্তারের পর ওসি মো. তাজুল জানিয়েছেন, প্রযুক্তির সহায়তায় বাকি আসামিদের চিহ্নিত করতে পুলিশ কাজ করছে।

 আরও পড়ুন

Also Read: সিলেটে দুর্ঘটনায় প্রাণ গেল ছাত্রলীগের ৪ কর্মীর

Also Read: দুর্ঘটনায় ৪ ছাত্রলীগ কর্মীর মৃত্যু: জৈন্তাপুর হাসপাতালে তুলকালাম

Also Read: সিলেটে সড়কে ৪ মৃত্যু: হাসপাতাল ভাঙচুরের ঘটনায় মামলা, তদন্তে কমিটি