মাগুরায় সাকিবকে সংবর্ধনা

জেলা আওয়ামী লীগের আয়োজনে এ সংবর্ধনা দেওয়া হয়।

মাগুরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Feb 2024, 11:04 AM
Updated : 7 Feb 2024, 11:04 AM

মাগুরা-১ ও ২ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান এবং বীরেন শিকদারকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার দুপুরে স্থানীয় আছাদুজ্জামান মিলনায়তনে জেলা আওয়ামী লীগের আয়োজনে সব অঙ্গ ও সহযোগী সংগঠন এবং বীর মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে ক্রিকেটের মাঠ থেকে রাজনীতির মাঠে আসা সাকিব বলেন, “নির্বাচনের আগে দলের সর্বস্তরের নেতা-কর্মীরা কাজ করে নৌকা প্রতীককে বিজয়ী করেছে। যে কারণে দলের নেতা-কর্মীদের কাছে আমি ঋণী। এখন তাদের ঋণ শোধ করার পালা।”

এ সময় মাগুরা-২ আসনের সংসদ সদস্য বীরেন শিকদার বলেন, “আগামী দিনে জেলার উন্নয়নে এক সঙ্গে কাজ করতে চাই। দেশের মধ্যে মাগুরা জেলাকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলতে চাই। এ জন্য দলের সকল নেতা-কর্মীকে পাশে থাকতে হবে।”

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুণ্ডু, সহসভাপতি মুন্সী রেজাউল হক, আবু নাসির বাবলু, যুগ্ম সম্পাদক খুরশীদ হায়দার টুটুল, শাখারুল ইসলাম শাকিল, সাংগঠনিক সম্পাদক রাশেদ মাহমুদ শাহীন, রানা আমীর উসমান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আশরাফুল আলম বাবুল ফকির, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক হুমাউনুর রশিদ মুহিত, শালিখা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্যামল কুমার দে, মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সিদ্দিকী লিটন, পৌর আওয়ামী লীগের সভাপতি বাকি ইমাম, সাধারণ সম্পাদক মকবুল হাসান মাকুল, জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিয়াজুল হাসান, সাধারণ সম্পাদক জামির হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ খান, সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম।