নরসিংদীতে কভার্ডভ্যানের চাপায় অটোরিকশার চালক নিহত

ভৈরব হাইওয়ে থানার ওসি জানান, এ ঘটনার পর উভয় কভার্ডভ্যানের চালক পালিয়ে যায়।

নরসিংদী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Dec 2023, 09:34 AM
Updated : 19 Dec 2023, 09:34 AM

নরসিংদীর রায়পুরা উপজেলায় নিয়ন্ত্রণ হারানো কভার্ডভ্যানের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার তিন যাত্রী। 

মঙ্গলবার সকাল পৌনে ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার মাহমুদাবাদ নামাপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ভৈরব হাইওয়ে থানার ওসি সাজু মিয়া। 

নিহত সবুজ মিয়া (২৫) উপজেলার মুছাপুর ইউনিয়নের বীর শ্রেষ্ঠ মতিউর রহমান গ্রামের মস্তো মিয়ার ছেলে। 

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি জানান, কুয়াশাচ্ছন্ন ভোরে ঢাকা থেকে ভৈরবগামী চালবাহী ট্রাক এবং বিপরীত দিক থেকে আসা একটি মিনি কভার্ডভ্যান বেপরোয়া গতিতে মাহমুদাবাদ এলাকায় পৌঁছালে উভয় গাড়ি নিয়ন্ত্রণ হারায়।

এ সময় চালবাহী ট্রাকটি সড়কে উল্টে পড়ে এবং সড়কের বাম পাশে দাঁড়িয়ে থাকা ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা চালক নিহত ও তিন যাত্রী আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভৈরব হাসপাতালে পাঠায়। স্বজনরা নিহতের লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায় বলে জানান ওসি। 

প্রত্যক্ষদর্শী চা বিক্রেতা মোহাম্মদ আলী বলেন, “সকালে উভয় গাড়ির চালকই বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন। চাল বোঝাই ট্রাকটি ডান পাশে চলে আসায় দুই গাড়ির চালক নিয়ন্ত্রণ হারায়। পরে কভার্ডভ্যানটি অটোরিকশাটিকে চাপা দেয়।” 

ভৈরব হাইওয়ে থানার ওসি সাজু মিয়া জানান, এ ঘটনার পর উভয় গাড়ির চালক পালিয়ে যায়। খবর পেয়ে গাড়ি দুটি উদ্ধার করে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়।

এ বিষয়ে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে বলেও জানান ওসি।