সাংসদের বহরের গাড়ির ধাক্কায় পা ভেঙে হাসপাতালে রিকশাচালক

দুই পা ভেঙে যাওয়ার পাশাপাশি তিনি মাথায়ও প্রচণ্ড আঘাত পেয়েছেন বলে চিকিৎসক জানিয়েছে।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Oct 2022, 05:20 AM
Updated : 7 Oct 2022, 05:20 AM

ফেনী-৩ আসনের সংসদ সদস্য জাতীয় পার্টির নেতা মাসুদ উদ্দিন চৌধুরীর গাড়ি বহরের একটি মাইক্রোবাসের ধাক্কায় এক রিকশা চালকের দুই পা ভেঙে গেছে।

বৃহস্পতিবার রাতে দাগনভূঞা উপজেলার ফাজিলের ঘাট রোডের রামানন্দপুর গ্রামের কালারটেক এলাকায় এ ঘটনা ঘটে বলে দাগনভূঞা পৌরসভার মেয়র ওমর ফারুক খান জানিয়েছেন।

আহত রিকশাচালক আইয়ুব আলীকে (৬০) উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, মাসুদ উদ্দিন চৌধুরী বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন শেষে দাগনভূঞা বাজারে অ্যাডভোকেট গিয়াস উদ্দিনের চেম্বারে চা চক্রে অংশ নেন। পরে সেখান থেকে ৫-৬টি গাড়ির বহর নিয়ে দাগনভূঞা থেকে সোনাগাজীর গ্রামের বাড়ি ফিরছিলেন তিনি। এ সময় জগৎপুর গ্রামের আইয়ুব আলী ব্যাটারি চালিত রিকশা নিয়ে একই সড়ক দিয়ে ফাজিলের ঘাট থেকে বাড়ি যাচ্ছিলেন।

পথে কালারটেক এলাকায় বিপরীত দিক থেকে আসা মাসুদ চৌধুরীর গাড়ির পেছনে থাকা একটি মাইক্রোবাসের ধাক্কায় রিকশাটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশে পড়ে যায়। এ সময় আইয়ুবের চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তহিদুল ইসলাম বলেন, “সড়ক দুর্ঘটনায় অটোরিকশা চালক আইয়ুব আলীর দুই পা ভেঙে গেছে এবং তিনি মাথায় প্রচণ্ড আঘাত পেয়েছেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

দাগনভূঞা পৌর মেয়র ওমর ফারুক খান জানান, বিষয়টি নিয়ে সংসদ সদস্যের সঙ্গে কথা হয়েছে। আহত ব্যক্তির চিকিৎসার বিষয়টি তিনি দেখভাল করবেন বলে জানিয়েছেন।

এ বিষয়ে সংসদ সদস্য মাসুদ উদ্দীন চৌধুরীর এপিএস শাহাদাত হোসেন ভূঁইয়া বলেন, “আমরা ঘটনাস্থল থেকে আসার অনেক পরে দুর্ঘটনার বিষয়টি জানতে পারি। ঘটনাটি অনাকাঙ্খিতভাবে হয়েছে। আহত ব্যক্তির সকল চিকিৎসা ব্যয় আমাদের সংসদ সদস্য বহন করবেন।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক