বরিশালে ৮ হাজার ৫০০ প্যাকেট নকল সিগারেট উদ্ধার

কুরিয়ার সার্ভিসের পাবনা থেকে পাঠানো ও পটুয়াখালীর প্রাপক ব্যক্তি একই নামের।

বরিশাল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Jan 2023, 05:43 AM
Updated : 28 Jan 2023, 05:43 AM

বরিশালের বাকেরগঞ্জে একটি কোম্পানির বিপুল পরিমাণ নকল সিগারেট উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার রাত আটটার দিকে উপজেলার বাসস্ট্যান্ড এলাকা থেকে সিগারেটগুলো  উদ্ধার করা হয় বলে জানিয়েছেন বাকেরগঞ্জ থানার এসআই মো. হেলাল। 

তিনি জানান, কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাবনা থেকে ব্রিটিশ-আমেরিকান কোম্পানির হলিউড ব্র্যান্ডের ওই সিগারেটগুলো বরিশাল পাঠানো হয়। পরে নগরীর সিএন্ডবি রোডে কুরিয়ার সার্ভিসের কার্যালয় থেকে সিগারেটগুলো একটি কভার্ডভ্যানে ভর্তি করে পটুয়াখালীর কলাপাড়ার উদ্দেশ্যে নেওয়া হচ্ছিল। 

এসআই হেলাল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে পুলিশের একটি দল বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান নিয়ে রাত আটটার দিকে কভার্ডভ্যানটি আটক করে। 

কভার্ডভ্যানটিতে মোট ১৭টি কার্টনে আট হাজার ৫০০ প্যাকেট সিগারেট পাওয়া গেছে। প্রাথমিক তদন্তে ওই সিগারেটগুলো নকল বলে নিশ্চিত হওয়া গেছে। 

পরে ওই সিগারেট রেখে দিয়ে চালক ও সহকারীসহ কাভার্ড ভ্যানটি ছেড়ে দেয়া হয়েছে। 

তিনি জানান, পাবনা থেকে পাঠানো ও প্রাপক ব্যক্তি একই নামের। নাঈম নামের ওই ব্যক্তির দেওয়া ফোন নম্বরে বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার কল দিয়েছিলেন। কিন্তু পরিচয় পেয়ে ওই ব্যক্তি ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন। এরপর থেকে মোবাইল ফোনটি বন্ধ পাওয়া গেছে। 

তিনি আরো জানান, এ ঘটনায় জব্দ তালিকা করে আদালতে পাঠানো হবে। আদালত যে সিদ্বান্ত দেবে সেই অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।