একটি বাড়িতে অভিযান চালিয়ে উদ্ধার ৯৪ কেজি গাঁজা, গ্রেপ্তার ২

দেড় হাজার ইয়াবা ও ৩৩ বোতল ফেনসিডিলও উদ্ধার করা হয়েছে।

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Feb 2024, 09:45 AM
Updated : 15 Feb 2024, 09:45 AM

বাগেরহাটে ফকিরহাট উপজেলায় গাঁজা, ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।এ সময় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

ফকিরহাট মডেল থানার ওসি মো. আশরাফুল আলম জানান, উপজেলার লখপুর এলাকার একাটি বাড়ি থেকে বুধবার রাতে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই মো. রাকিবুল ইসলাম বাদী হয়ে ফকিরহাট থানায় তিনজনের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা করেন।

মামলার আসামিরা হলেন-পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের মো. আলী হোসেনের ছেলে মো. ফয়সাল হোসেন (২৩) ও একই গ্রামের লতিফ খলিফার ছেলে মো. সোহেল রানা (২৬)।

মামলার বরাতে ওসি আশরাফুল বলেন, “লখপুর এলাকার আক্তার মিঞা নামে এক ভাড়াটিয়ার ঘরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযান চালিয়ে ফয়সাল ও সোহেলকে গ্রেপ্তার করে।

“পরে তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী ওই ঘর থেকে ৯৪ কেজি গাঁজা, দেড় হাজার ইয়াবা ও ৩৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত দুটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে।”

আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে জানিয়ে পুলিশের এ কর্মকর্তা বলেন, তারা দীর্ঘদিন ধরে মাদকের বড় বড় চালান এনে বাগেরহাটের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।