কাতারে ‘মেড ইন বাংলাদেশ’ শিল্পপণ্য প্রদর্শনী

বিশ্বব্যাপী বাংলাদেশের রপ্তানিমুখি শিল্পপণ্য পরিচিত করতে মধ্যপ্রাচ্যের দেশ কাতারে চলছে ‘মেড ইন বাংলাদেশ’ শিরোনামে তিন দিনব্যাপী একক শিল্পপণ্য প্রদর্শনী।

আকবর হোসেন বাচ্চু, কাতার থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Jan 2020, 03:33 AM
Updated : 31 Jan 2020, 03:33 AM

মঙ্গলবার দেশটির রাজধানী দোহার এক্সিভিশন অ্যান্ড কনভেনশন সেন্টারে এ প্রদর্শনী শুরু হয়, চলবে বৃহস্পতিবার পর্যন্ত। এতে ৬০টিরও বেশি প্রতিষ্ঠান অংশ নিয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘কাতার ব্যবসায়ী সমিতির’ (কিউবিএ) চেয়ারম্যান শেখ ফয়সাল বিন কাসিম আল থানি এবং প্রধানমন্ত্রীর উপদেষ্টা সালমান এফ রহমান।

কাতারে বাংলাদেশ দূতাবাস ও ‘বাংলাদেশ ফোরাম কাতারের’ (বিএফকিউ) যৌথ উদ্যোগে বাণিজ্য ও বিনিয়োগ প্রদর্শনীতে সহযোগিতা করেছে ‘কাতার ফিনান্সিয়াল সেন্টার’ (কিউএফসি), বাংলাদেশের রপ্তানি প্রচার ব্যুরো এবং কাতার চেম্বার।

প্রদর্শনীতে সেমিনারে অংশ নেন বিএফকিউর প্রতিষ্ঠাতা সভাপতি ইফতেখার আহমেদ, রাষ্ট্রদূত আশুদ আহমেদ, কিউএফসির প্রধান নির্বাহী কর্মকর্তা ইউসুফ আল জাইদা ও বিএফকিউর সভাপতি ইউসুফ।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!