ঈদ উৎসবে মালয়েশিয়া মাতাবেন বাংলাদেশি শিল্পীরা

ঈদের পর মালয়েশিয়া মাতাবেন এক ঝাঁক বাংলাদেশি শিল্পী।

রফিক আহমদ খান, মালয়েশিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 June 2018, 10:04 AM
Updated : 13 June 2018, 10:14 AM

চলতি মাসের ৩০ তারিখ প্রবাসীদের একটি কনসার্টে অংশ নিতে কুয়ালালামপুর আসছেন আইয়ুব বাচ্চু, ইমরান, মিলা, ফেরদৌস, পূর্ণিমা ও আবু হেনা রনি।

কনসার্ট উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় কুয়ালালামপুরে একটি রেস্টুরেন্টের হলঘরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় আয়োজক সংগঠন ‘এজিডি পিক্সার্চ’। 

'ঈদ উৎসব' নামে এ কনসার্টকে ঘিরে ইতোমধ্যে মালয়েশিয়ায় প্রবাসীদের মাঝে আলোড়ন সৃষ্টি হয়েছে। কুয়ালালামপুর ও এর আশপাশের বাংলাদেশি অধ্যুষিত দোকান ও বিপণী বিতানগুলোতে শোভা পাচ্ছে রঙ বেরঙের পোস্টার ও ব্যানার। 

আয়োজক সংগঠনের চেয়ারম্যান সেলিম বলেন, “সাম্প্রতিক সময়ে একটি কনসার্টকে ঘিরে ঘটে যাওয়া কিছু ঘটনা মালয়েশিয়ায় আমাদের ভাবমূর্তি দারুণভাবে ক্ষুন্ন হয়েছে। ক্ষুন্ন হওয়া এ ভাবমূর্তি ফিরিয়ে আনতে এজিডি পিক্সার্চ এ কনসার্টটি করার উদ্যোগ নিয়েছে।”

তিনি আরও বলেন, “ঈদের সময় নানা জটিলতায় অনেকেই  দেশে যেতে পারেন না। বিপুল পরিমান এ প্রবাসীদের একটু বিনোদনের সুযোগ করে দিচ্ছে এজিডি পিক্সার্চ।”

সংবাদ সম্মলনে উল্লেখ করা হয়, দর্শক মাতাতে মঞ্চে থাকবেন বাংলাদেশের ব্যান্ড এলআরবি, শিল্পী ইমরান, শিল্পী মিলা, অভিনেতা ফেরদৌস, অভিনেত্রী পূর্ণিমা ও কৌতূক অভিনেতা আবু হেনা রনি। থাকবেন স্থানীয় শিল্পী ইয়াসমিন আজিজ ও বাংলা গানে স্থানীয় শিল্পীদের নাচ।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন এজিডি পিক্সার্স এসডিএন, বিএইচডি এর  ব্রান্ড ডেভলপমেন্ট  ম্যানেজার মোস্তফা ইমরান রাজু, আইটি ইন চার্জ আরিফুল ইসলাম, নির্বাহী ব্যবস্থাপক আশরাফুল করিম ও মার্কেটিং ইন চার্জ সামিয়া আফরিন।

কো স্পন্সরদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ‘জয়যাত্রা  ফাউন্ডেশনের’ চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর, ‘টুফ্যাম ফ্যাশন’ এর ব্যবস্থাপক  মিনহাজ উদ্দিন মিরান ও ‘ফুড ভিলেজের’ এস কে সেন্টু।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!