মাহিকে ‘এতো আলো’ গেয়ে শোনালেন আদর

প্রকাশিত হয়েছে ‘যাও পাখি বলো তারে’ সিনেমার গান ‘এতো আলো’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Oct 2022, 06:24 AM
Updated : 3 Oct 2022, 06:24 AM

সমুদ্র সৈকতে একটি ঝকঝকে দিনে নায়ক আদর আজাদ গানে গানে মনের কথা জানাচ্ছেন নায়িকা মাহিয়া মাহিকে। 

আর চারদিন বাদে মুক্তি পেতে যাওয়া ‘যাও পাখি বলো তারে’ সিনেমার গান ‘এতো আলো’তে দুই নায়ক-নায়িকার এমন প্রেমই দেখা গেল।

শুক্রবার মুক্তি পাচ্ছে এ সিনেমা। এর আগে রোববার সন্ধ্যায় প্রকাশিত হয়েছে গান ‘এতো আলো’। টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে দেখা যাচ্ছে গানটি। 

সিনেমাটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান।

প্রযোজনা প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গানটির দৃশ্যায়ন হয়েছে কক্সবাজারে। গানের কথা লিখেছেন এ মিজান। কণ্ঠ দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গায়ক বেলাল গান। আর সংগীতায়োজনে ছিলেন শোভন রায়।  

এর আগে ২২ সেপ্টেম্বর প্রকাশিত হয় সিনেমার টাইটেল গান, যেখানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও সায়েরা রেজা। সুদীপ কুমার দীপের লেখা গানটির সংগীতায়োজন করেছেন জেকে মজলিশ। 

মাহিয়া-আদরের ‘যাও পাখি বলো তারে’র ট্রেলার প্রকাশ হয় গত ১৭ সেপ্টেম্বর। তাতে ত্রিভুজ প্রেমের এক গল্পের আভাস পাওয়া যায়। প্রধান চরিত্রে আদর ও মাহির পাশাপাশি দেখা যায় শিপন মিত্রকে। 

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত এ সিনেমায় বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন অভিনেতা রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু, মাসুম বাশার, রেবেকা, মিলি বাশার ও লাবণ্য।

সিনেমাটির নির্বাহী প্রযোজক তমালিকা আকরাম। আর লাইন প্রযোজক ইমদাদুল ইসলাম যিকরান।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক