মুক্তির আগে সিনেমার প্রিমিয়ার বাতিল করলেন সালমান

সালমান বলেন, “পামেলা আন্টিকে শ্রদ্ধা জানাতেই প্রিমিয়ার বন্ধ রাখার সিদ্ধান্ত।“

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 April 2023, 08:54 AM
Updated : 21 April 2023, 08:54 AM

পরিকল্পনা ছিল বলিউডে নামিদামি একজনও বাদ যাবেন না সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমার প্রিমিয়ার অনুষ্ঠানে। কিন্তু প্রযোজক যশ চোপড়ার স্ত্রীর মৃত্যুর ঘটনায় সেই অনুষ্ঠায় এক কথায় বাতিল করে দিয়েছেন ভাইজান।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, হিন্দি সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান ’যশরাজ ফিল্মস’ এর কর্ণধার যশ চোপড়ার স্ত্রী এবং আদিত্য চোপড়ার মা পামেলা চোপড়া মারা গেছেন বৃহস্পতিবার। তিনি অভিনেত্রী রানি মুখার্জির শাশুড়ি। 

পামেলা একজন প্লেব্যাক গায়িকা ছিলেন, পোশাক ডিজাইনার হিসেবেও পরিচিত। ‘যশরাজ ফিল্মসের’ সঙ্গে সালমানের সম্পর্ক বহুদিনের।

সালমানের টাইগার ফ্র্যাঞ্চাইজি তৈরি হচ্ছে যশরাজ ব্যানারে। আগামীতে ক্যাটরিনা কাইফের সঙ্গে সালমান আসছেন অ্যাকশন সিনেমা ‘টাইগার থ্রি’তে।

বৃহস্পতিবার মুম্বাইয়ে ‘ওয়াইআরএফ’ সিনেমা স্টুডিওতে প্রিমিয়ার হওয়ার কথা ছিল ‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমার।

সালমান বলেন, “পামেলা আন্টিকে শ্রদ্ধা জানাতেই প্রিমিয়ার বন্ধ রাখার সিদ্ধান্ত।“

শুক্রবার মুক্তি পেয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। কেবল অভিনেতা নন, এ সিনেমায় প্রযোজক হিসেবেও যুক্ত হয়েছেন তিনি।

ফরহাদ সামজি পরিচালিত এ সিনেমায় সালমানের নায়িকা দক্ষিণের অভিনেত্রী পূজা হেগড়ে। তিনি ছাড়াও অভিনয়ে দক্ষিণী শিল্পীরা প্রাধান্য পেয়েছেন এ সিনেমায়।

এর আগে ধাপে ধাপে ‘নাইয়ো লগদা’, ‘বিল্লি বিল্লি’, ‘বথুকাম্মা’,‘ইয়েনটাম্মা’ এবং ‘বল্লে বল্লে’ শিরোনামে এ সিনেমার পাঁচটি গান প্রকাশ হয়েছে ইউউটিবে।

আগামী বছর ঈদেও ভক্তদের নিরাশ করবেন না সালমান। ইতোমধ্যে নুতন ছবি নিয়ে কথাবার্তা শুরু করে দিয়েছেন এ অভিনেতা। ইন্ডিয়া টুডে জানিয়েছে বড় বাজেটের সিনেমাটির পরিচালনার দায়িত্বে থাকবেন নির্মাতা করণ জোহর।

২৫ বছর আগে করণ জোহরের পরিচালনায় প্রথম ‘কুছ কুছ হোতা হ্যায়’তে অভিনয় করেছিলেন সালমান। এরপর আর করণের পরিচালনায় অভিনয় করেননি তিনি।