আনুশকার ছবি, কোহলির ভালোবাসা

বিশ্বকাপ যেমনই কাটুক, বিরাট কোহলি তার স্ত্রীর ছবিতে লাল হৃদয়ের প্রেম জানিয়েছেন সবার আগে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Nov 2022, 04:45 PM
Updated : 11 Nov 2022, 04:45 PM

সূর্যের বিপরীতে দেয়ালে ঠেস দিয়ে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বলিউডের অভিনেত্রী আনুশকা শর্মা, আর তাতে সবার আগেই ‘রেড হার্ট ইমোজি’ দিয়ে ভালোবাসা জানিয়েছেন ক্রিকেটার স্বামী বিরাট কোহলি।

ছবিতে দেখা যায়, কালো প্যান্ট ও সাদা টিশার্ট পরেছেন আনুশকা। সূর্যের বিপরীতে দাঁড়ানোয় ঝলমলে আলোকচ্ছটা পড়েছে তার মুখে। সূর্য আর তার হলদে আভার প্রতীক হিসাবে ‘ইয়েলো হার্ট ইমোজি’ জুড়ে দিয়েছেন ইনস্টাগ্রাম পোস্টে।

এনডিটিভি জানিয়েছে, শুক্রবার ওই ছবি পোস্ট করার পরই কমেন্ট বক্সে অনেকগুলো ‘রেড হার্ট ইমোজি’ পোস্ট করে ভালোবাসা জানান বিরাট কোহলি। আনুশকার ভক্তরাও সেখানে বিভিন্ন রকমের ইমোজি পোস্ট করে প্রিয় অভিনেত্রীর প্রতি ভালোবাসা জানান।

প্রায়শই আনুশকা ও কোহলিকে দেখা যায় একে একে অপরের পোস্টে মন্তব্য করতে। একে অপরকে ট্যাগ করে অনেক ছবিও পোস্ট করেন এই দম্পতি।

৫ নভেম্বর কোহলির জন্মদিনে কয়েকটি ছবি পোস্ট করে আনুশকা লেখেন, “তোমার জন্মদিন প্রিয়, তাই স্বাভাবিকভাবেই আমি এই পোস্টের জন্য সেরা ছবিগুলো বেছে নিয়েছি। সবসময়ভালোবাসি তোমাকে।”

২০১৭ সালে আনুশকা ও বিরাট গাঁটছড়া বাঁধেন। এই তারকা দম্পতি মা-বাবাও হয়েছেন। তাদের মেয়ের নাম ভামিকা কোহলি।

ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবন নির্ভর ‘চাকদা এক্সপ্রেস’ সিনেমার শুটিংয়ের জন্য কয়েক সপ্তাহ আগে লন্ডনে ছিলেন আনুশকা। সেখান থেকেই ইনস্টাগ্রামে এক পোস্ট করে বিরাট কোহলিকে স্মরণ করেছিলেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক