বিদ্যা বালানের এক ছবিতে নেট দুনিয়ায় তোলপাড়

শাড়িতে মোহময়ী বিদ্যা বালানকে এমন রূপে আগে দেখেননি ভক্তরা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 March 2023, 04:52 PM
Updated : 7 March 2023, 04:52 PM

চোখে সানগ্লাস, পুরু লিপস্টিক, দুপায়ে পায়ে হিল, ডান হাতে কফির মগ, বাঁ হাতে সংবাদপত্র- সংবাদপত্রটি এমনভাবে ধরা, মনে হতেই পারে এর ওপাশে আর দেহে আর কোনো আভরণ নেই।

সোমবার ইনস্টাগ্রামে প্রকাশিত বিদ্যা বালানের এই ছবি এখন ইন্টারনেটে আলোচনায়। এক দিন না পেরুতে ৬৭ হাজারের বেশি ‘লাইক’ পড়েছে এই ছবিটিতে।

শাড়িতে মোহময়ী বিদ্যা বালানকে এমন রূপে দেখে আবার ক্ষেপেছেন তার ভক্তদের একাংশ।

মঙ্গলবার এনডিটিভি জানায়, ইনস্টাগ্রামে নিজের পেইজে বিদ্যা বালানের নতুন এই আলোকচিত্রটি প্রকাশ করেন বলিউডের প্রখ্যাত আলোকচিত্রী ডাব্বু রত্নানি। ছবিটি প্রকাশের পরপরই দারুণ সাড়া ফেলে। তবে ছবি নয়, বরং ওই পোস্টের নিচে ভক্তদের মন্তব্যই এখন সংবাদের বিষয়বস্তু হয়ে উঠেছে।

বলিউডে বিদ্যা বালানের ইমেজ অনেকটা ‘পাশের বাড়ির মেয়ের মতো’। তাই ডাব্বু রত্নানির তোলা ছবিটি সহজভাবে নিতে পারছেন না তার ভক্তদের কেউ কেউ।

এনডিটিভির ভাষায়, বছরের অন্যতম উত্তেজনা সৃষ্টিকারী এই আলোকচিত্রে বিদ্যার এমন উপস্থাপন অপ্রত্যাশিত না হলেও বেশ মজার। তবে ইনস্টাগ্রামে মন্তব্যের ঘরে যেসব মন্তব্য করা হয়েছে তার অনেকগুলো মোটেই মজার নয় বরং তির্যক ও রুক্ষ ভাষার।

বেশ কিছু মন্তব্যে এই অভিনেত্রীর সাড়া জাগানো সিনেমা ‘ডার্টি পিকচারে’র প্রসঙ্গ আনা হয়েছে। অনেকে বিদ্যা নয় বরং তার হাতে ধরা সংবাদপত্রের দুর্নামেই ব্যস্ত ছিলেন। অনেকে আবার মন্তব্য করেছেন যে বিদ্যা পোশাক পরতে ভুলে গেছেন কি না তাই নিয়ে।

টিভি থেকে বিদ্যা বালানের বলিউডে অভিষেক হয় ‘পরিণীতা’ সিনেমা দিয়ে। এরপর তিনি ‘ইশকিয়া’, ‘কাহানি’, ‘নো ওয়ান কিলড জেসিকা’, ‘পা’, ‘ডার্টি পিকচার’, ‘লাগে রাহো মুন্না ভাই’য়ের মতো সিনেমা দিয়ে দর্শক হৃদয় জয় করেন।

তার সাম্প্রতিক সিনেমাগুলোর মধ্যে ‘শকুন্তলা দেবী’ ও ‘শেরনি’ও দর্শক সমাদর পেয়েছে। আরও দুটি সিনেমার কাজ চলমান, যার একটির নাম ‘নিয়ত’।

এ বছর ডাব্বুর ফ্রেমে শুধু বিদ্যাই বাধা পড়েননি। বরং আরও অনেক তারকাই নিজেকে মেলে ধরেছেন যাদের মধ্যে আছেন শাহরুখ খান, ঐশ্বরিয়া রায় বাচ্চন থেকে ঋত্বিক রোশান ও কারিনা কাপুরও। এছাড়া শেহনাজ গিলের মতো নতুন মুখও তার আলোকচিত্র সম্ভারে জায়গা পেয়েছে।