গুঞ্জন চাপা দিয়ে রণবীরের হাত ধরলেন দীপিকা

দীপিকা-রণবীরকে ঘিরে গুঞ্জনের শুরুটা হয়েছিল গত সপ্তাহে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2023, 05:07 AM
Updated : 1 April 2023, 05:07 AM

প্রকাশ্যে স্বামী রণবীর সিংয়ের হাত ধরে গুঞ্জনের অবসান ঘটালেন দীপিকা পাড়ুকোন। তবে শুধু হাত ধরাধরি করেই ক্ষান্ত হননি, হাসিমুখে ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবিও তুলেছেন এই তারকা দম্পতি।

দীপিকা-রণবীরকে ঘিরে গুঞ্জনের শুরুটা হয়েছিল গত সপ্তাহে। মুম্বাইয়ের একটি ক্রীড়া অনুষ্ঠানে গিয়েছিলেন দুজন। রণবীরের বাড়ানো হাত না ধরে দীপিকার এগিয়ে চলার একটি ভিডিও ভাইরাল হলে তাদের সম্পর্কের ছন্দপতনের গুঞ্জন ছড়ায়।

এখন ইনস্টাগ্রামে শেয়ার হওয়া ‘বলডট বলিউড’র আরেকটি ভিডিও দুজনের সম্পর্ক ঠিক থাকার ইঙ্গিত দিচ্ছে বলে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে।

শুক্রবার সন্ধ্যায় বান্দ্রা-কুর্লা কমপ্লেক্সের জিও ওয়ার্ল্ড গার্ডেনে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের (এনএমএসিসি) উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউডি তারকারা, গিয়েছিলেন দীপিকা ও রণবীরও।

সেখানে মঞ্চে আলোকচিত্রীদের অনুরোধে দুজনে একসাথে ছবি তোলেন। সে সময় হাসিমুখে রণবীর ও দীপিকাকে ফিসফিসিয়ে কথা বলতে দেখা গেছে। ছবি তোলা শেষে সবার উদ্দেশে উড়ন্ত চুম্বন ছুড়ে দিয়ে হাত ধরে মঞ্চ ছেড়েছেন দুই নায়ক-নায়িকা।

Also Read: রণবীরের বাড়ানো হাত ধরলেন না দীপিকা, ছড়াল গুঞ্জন

গত সপ্তাহের ভিডিওতে দেখা গিয়েছিল, অনুষ্ঠানে গিয়ে স্ত্রীর জন্য রণবীর অপেক্ষা করছিলেন। দীপিকা গাড়ি থেকে নামার পর স্ত্রীর দিতে হাত বাড়িয়ে দেন রণবীর। দীপিকা দেখেও দেখলেন না, স্বামীর হাতও ধরলেন না, ক্যামেরার দিকে তাকিয়ে সামনে এগিয়ে গেলেন, পাশাপাশি চললেন রণবীর। এমনক ছবি তোলার সময়ও দীপিকার বাবা সাবেক খোলোয়াড় প্রকাশ পাড়ুকোনকে মাঝে রেখে দুজনে ছবি তোলেন একাধিকবার।

এসব দেখে ভক্ত-অনুরাগীরা ধরেই নেন, দীপিকা-রণবীরের সংসারে ঝামেলা বেঁধেছে, হয়ত তারা বিচ্ছেদের পথে হাঁটছেন। তবে রণবীরের প্রতি সমর্থন জানিয়ে বেশিরভাগ সমালোচনাই জোটে দীপিকার কপালে।

কিছুদিন আগেই অস্কার মঞ্চ ঘুরে এসেছেন দীপিকা। ৯৫তম আসরে সেরা সিনেমা এবং কলাকুশলীদের হাতে পুরস্কার তুলে দিতে নানা দেশের তারকাদের সঙ্গে ছিলেন এই নায়িকা।

এর আগে কাতার ফুটবল বিশ্বকাপে সমাপনী দিনে ট্রফি উন্মোচনও করেন তিনি। দেশে ব্যস্ত আছেন ‘জওয়ান’সহ আরও কয়েক সিনেমার শুটিংয়ে।

অন্যদিকে ভারতীয় তারকাদের মধ্যে ব্র্যান্ড ভ্যালুতে ক্রিকেটার বিরাট কোহলীকে হটিয়ে শীর্ষ স্থান দখল করেছেন রণবীর সিং। ব্র্যান্ড ভ্যালু নিয়ে ‘বিয়ন্ড দ্য মেইন স্ট্রিম’ শীর্ষক প্রতিবেদনটি তৈরি করেছে যুক্তরাষ্ট্রের বৈশ্বিক আর্থিক ঝুঁকি ও সমাধানের পরামর্শক প্রতিষ্ঠান ‘ক্রল’।

ওই প্রতিবেদনে বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে তারকাদের সম্পৃক্ততা, তাদের কর্মকাণ্ড, সোশ্যাল মিডিয়ায় তাদের প্রভাবসহ এ ধরনের সূচকের ভিত্তিতে ২০২২ সালের ব্র্যান্ড ভ্যালুর শীর্ষে আছেন রণবীর।