সাতপাঁকে জড়াতে পরিণীতি-রাঘবেরও পছন্দ রাজস্থান

উদয়পুরের দর্শনীয় জায়গা এবং প্রাসদগুলো নিয়ে পরিণীতি খোঁজখবর করছেন।

গ্লিটজ ডেস্ক
Published : 28 May 2023, 07:13 AM
Updated : 28 May 2023, 07:13 AM

ভারতের রাজস্থান দিন দিন হয়ে উঠছে বলিউড তারকাদের ছাদনাতলা। বাগদান যেখানেই হোক, রাজকীয় কেতায় বিয়ের আনুষ্ঠানিকতা সারতে ভারতের এই রাজ্যের কয়েকশ বছরের পুরনো কোনো দুর্গ বা প্রাসাদকেই বেছে নিতে পছন্দ করছেন হিন্দি সিনেমার নায়ক-নায়িকার। রাজস্থানপ্রেমীদের সেই তালিকায় এবার নাম লেখাচ্ছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা।

গত ১৩ মে বাগদান সেরেছেন চলচ্চিত্র এবং রাজনৈতিক অঙ্গনের দুই জন পরিণীতি ও রাঘব। সেদিন তারা জানিয়েছিলেন, চলতি বছরই মালা বদল করবেন তারা। তবে বিয়ের অনুষ্ঠান কোথায় হবে সে বিষয়ে কোনো আভাস ছিল না।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, শনিবার পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে রাজস্থানের উদয়পুরে গেছেন পরিণীতি।

রাজস্থানের পর্যটন দপ্তরের কর্মকর্তা শিখা সাক্সেনা টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছেন, উদয়পুরের দর্শনীয় জায়গা এবং প্রাসদগুলো নিয়ে পরিণীতি খোঁজখবর করেছেন।

আম আদমি পার্টির তরুণ নেতা রাঘব চাড্ডারও উদয়পুর যাওয়ার পরিকল্পনা ছিল, কিন্তু এখন তিনি আগে যাবেন জয়পুরে।

বলিউডে যেসব তারকা বিয়ের জন্য রাজস্থানকে বেছে নিয়েছেন, তাদের মধ্যে প্রথমে আসে রাভিনা ট্যান্ডনের নাম। ২০০৪ সালে রাজস্থানের উদয়পুরের শিব নিবাস প্রাসাদে নির্মাতা অনিল থাদানিকে বিয়ে করেন রাভিনা।

পরিণীতির চাচাতো বোন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের বিয়েও হয়েছিল রাজস্থানের যোধপুরের উমাইদ ভবনে। ২০১৮ সালে খ্রিস্টান রীতিতে প্রথমে বিয়ে করেন তারা, পরের দিন করেন হিন্দু রীতিতে।

এছাড়া দক্ষিণ ভারতের অভিনেত্রী হানসিকা মোতওয়ানি রাজস্থানের জয়পুরে মুন্ডোটা ফোর্ট অ্যান্ড প্যালেসে ব্যবসায়ী সাহিল কাঠুরিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন।

২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের চতুর্দশ শতকের সোয়াই মধুপুরের সিক্স সিজন্সের রাজপ্রাসাদে রাজসিক আয়োজনে গাঁটছড়া বেঁধেছিলেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল।

দক্ষিণ ভারতের অভিনেত্রী শ্রেয়া সরণ তার প্রেমিক আন্দ্রেই কোশ্চেভকে বিয়ে করেন রাজস্থানের উদয়পুরের দেওগড় মহলে।

এছাড়া বলিউডের অভিনেতা নীল নীতিন মুকেশ ও রুক্মিণী সাহাইও বিয়ে করেন রাজস্থানের উদয়পুরের ফতেহ সাগর লেকের তীরে ।

চলতি বছরের ফেব্রুয়ারিতে রাজস্থানের জয়সলমীরে সূর্যগড় প্রাসাদে মহা ধূমধামে বিয়ে করেন বলিউডের তারকা জুটি কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা।

শুধু বলিউড তারকাই নয়, হলিউডের তারকারাও ছুটে এসেছেন রাজস্থানে। মার্কিন পপতারকা কেটি পেরি ও ব্রিটিশ অভিনেতা রাসেল ব্র্যান্ডও বিয়ে করেন রাজস্থানে।

পুরনো খবর

Also Read: প্রেমের শুরু কবে, মনে নেই এ জুটির