‘লগে আছি ডটকমের এমডি গ্রেপ্তার’- মুহূর্তেই ভাইরাল

ব্যাচেলর পয়েন্ট নির্মাতার পোস্টে সবার হুমড়ি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Nov 2022, 02:33 PM
Updated : 30 Nov 2022, 02:33 PM

অভিনেতা মুসাফির বাচ্চুর হাতে হাতকড়া, পাশে গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা দাঁড়িয়ে, সামনের টেবিলে রাখা নগদ টাকা, মোবাইল ফোন, ল্যাপটপ, ড্রোন, বিদেশি মদের বোতলসহ হরেক রকম জিনিস।

এমন একটি ছবি ফেইসবুকে শেয়ার করে নাট্য পরিচালক কাজল আরেফিন লিখেছেন, ‘লগে আছি ডটকমের এমডি গ্রেপ্তার’।

মুহূর্তেই নেটিজেনরা হুমড়ি খেয়ে পড়ে এর উপর। ৪ লাখেরও বেশি লাইক, প্রায় ৫০ হাজার কমেন্ট এবং সাড়ে ৭ হাজারের মতো শেয়ার হয়েছে পোস্টটি।

অনলাইনে যারা ব্যাচেলর পয়েন্ট সিরিজটি দেখছেন, তাদের বুঝতে বাকি নেই- যে এটা মূলত নাটকেরই একটি দৃশ্য। আর সিরিজটির পরিচালক কাজল আরেফিন। 

সিরিজের নতুন গল্পে দেখা যাবে- ‘লগে আছি ডটকম’ নামের একটি ই-কমার্স প্রতিষ্ঠান খুলে হঠাৎ ধনী বনে যাওয়া ‘বাচ্চু ভাই’র প্রতারণার বিষয়টি। অবৈধ ব্যবসা করে, মানুষকে ঠকিয়ে বাড়ি–গাড়ি করেছেন, দামি মোবাইল ফোন ব্যবহার করেন বাচ্চু। আর তার প্রতিষ্ঠানে বিনিয়োগ করে অনেক গ্রাহক প্রতারিত হয়েছেন। প্রতারণার অভিযোগের ভিত্তিতে বাচ্চুকে গ্রেপ্তার করা হয়।

নাটকে বাচ্চু ভাইয়ের কী শাস্তি হবে? সেটা নিয়েও অনেকের কৌতূহল রয়েছে। ব্যাচেলর পয়েন্ট নির্মাতা অবশ্য এখনই বিস্তারিত কিছু প্রকাশ করেননি।

সপ্তাহখানেকের মধ্যেই ‘ব্যাচেলর পয়েন্ট’র চতুর্থ মৌসুমের এই পর্ব প্রচার হবে। তখনই জানা যাবে কী হবে ‘বাচ্চু ভাই’র।

সিরিজের চতুর্থ সিজনে মুসাফির বাচ্চু ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক, মারজুক রাসেল, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শিমুল, পারসা ইভানা, আশুতোষ সুজন, শরাফ আহমেদ, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল প্রমুখ।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক