একসঙ্গে তিন খান! আমির বললেন ‘হতেই পারে’

মিস্টার পারফেকশনিস্ট বলেছেন, তাদের তিনজনকে এক হতে প্রয়োজন ভালো একটি চিত্রনাট্যের।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 March 2024, 04:44 PM
Updated : 15 March 2024, 04:44 PM

বলিউড কাঁপানো তিন খান একসঙ্গে পর্দা কাঁপাবেন, এই প্রত্যাশার কোনো শেষ নেই তাদের অনুরাগীদের। এর আগে এমন সম্ভাবনার খবর দিয়েছিলেন ত্রয়ীদের একজন সালমান খান। এবার সেই সম্ভবানাকে আরও উসকে দিলেন আমির খান।

মিস্টার পারফেকশনিস্ট বলেছেন, ভালো একটি চিত্রনাট্য পেলে সেটি সম্ভব হতে পারে।

ইন্ডিয়ান এক্সপ্রেস লিখেছে, ইনস্টাগ্রামে লাইভে এসে আমির খান এক ভক্তের প্রশ্নের উত্তরে বলেছেন, তিনি মনে করেন তিনজনের একসঙ্গে কাজ করা উচিত এবং সেটা হতেই পারে।

মোটামুটি কাছাকাছি সময়েই রুপালি পর্দায় আসেন শাহরুখ খান, সালমান খান ও আমির খান। তবে কখনই শাহরুখ, আমির ও সালমান খানকে এক পর্দা ভাগ করতে দেখা যায়নি। এ তিন সুপারস্টারের দুইজন একসঙ্গে পর্দায় হাজির হলেও তিনজন ছিলেন অধরা।

আমির বলেন, “বিভিন্ন সময়ে আমরা নিজেরাও এক সিনেমায় কাজ করার কথা বলাবলি করেছি। আমি নিজেও মনে করি সময় হয়েছে আমাদের তিনজনের এক সিনেমায় একসঙ্গে কাজ করার। এই প্রয়োজন আমাদের নিজেদের জন্যও, দর্শকদের জন্য তো বটেই। দেখা যাক সামনে কী হয়। প্রয়োজন ভালো একটি চিত্রনাট্যের।”

পর্দায় তো নয়ই বলিউডে বড়সর কোনো অনুষ্ঠানেও তেমনভাবে তাদেরকে একসঙ্গে দেখা যায় না। তবে গেল বছর মুম্বাইয়ে সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে তিনজন রাতভর আড্ডা দিয়েছেন।

আর চলতি মাসেই ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছোট ছেলের প্রাক বিবাহ অনুষ্ঠানে এক মঞ্চে ‘আরআরআর’ সিনেমার অস্কার জয়ী গান ‘নাটু নাটু’র তালে নেচে রীতমত হুল্লোড় তুলে দেন শাহরুখ-আমির-সালমানরা। তিনজনের নাচের স্টেপ একটু এলোমেলো হলেও তারা অনুষ্ঠান জমিয়ে দেন।

‘নাটু নাটু’ ছাড়াও ‘ছাইয়া ছাইয়া’, ‘মুঝসে শাদি করোগি’, ‘জিনে কে হ্যায় চার দিন’, ‘মাস্তি কি পাঠশালা’, ‘ঢিঙ্কা চিকা’ গানের সঙ্গে নাচেন শাহরুখ, আমির ও সালমান।