সংসারের টানটানি সামান্থাকে করেছে নায়িকা

“পড়াশোনা চালিয়ে নেওয়ার মত বেশি টাকাপয়সা আমাদের ছিল না।”

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 July 2022, 01:47 PM
Updated : 25 July 2022, 01:47 PM

দক্ষিণী নায়িকা সামান্থা রুথ প্রভু কখনও ভাবেননি অভিনয় করবেন; কিন্তু সংসারের টানাটানিতে কলেজের গণ্ডি পার হওয়ার পর পড়াশোনা আর এগোয়নি, তাই বেছে নেন রূপালি পর্দার দুনিয়া।

‘কফি উইথ করণের’ সর্বশেষ পর্বে অতিথি হয়ে এসেছিলেন তেলেগু ও তামিল ভাষায় সিনেমার এই সুপারহিট নায়িকা, যার জনপ্রিয়তা এখন দক্ষিণ ছাড়িয়ে পুরো ভারতে ছড়িয়ে পড়েছে।

একই পর্বে অতিথি ছিলেন আরেক বলিউড তারকা অক্ষয় কুমার। করণ জোহরের এই শোতে সামাস্থা নিজের জীবনের অনেক কথা বলেছেন খোলামেলাভাবে। জানিয়েছেন, কীভাবে অভাব তাকে করে তুলেছে অভিনেত্রী।

“এই পেশায় আসার কোনো বিকল্প আমার ছিল না। পড়াশোনা চালিয়ে নেওয়ার মত বেশি টাকাপয়সাও আমাদের ছিল না।… আমার বাবা যখন বললেন, তিনি আর খরচ চালিয়ে নিতে পারছেন না, তখন আমার জীবন বদলে গেল।“

জীবনের এই বাঁক বদলে কোনো খেদ নেই, বরং আনন্দিত এই অভিনেত্রী।

‘পুষ্পা দ্য রাইজ’ সিনেমায় এক আইটেম গানেই পুরো ভারত মাত করেছেন দক্ষিণী এ নায়িকা। ২০১০ সালে তেলুগু সিনেমা ‘ইয়ে মায়ে চেসাভ’ সিনেমা দিয়ে তার ক্যারিয়ার শুরু।

দক্ষিণের বাইরে ওটিটি প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান টু’তেও অভিনয় করেছেন, যা মুক্তি পায় ২০২১ সালে।

শোনা যাচ্ছে বলিউডের জন্য এখন প্রস্তুত দক্ষিণের সবচেয়ে দামি এই নায়িকা। এরইমধ্যে বলিউডে প্রথম সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেতা আয়ুষ্মান খুরানার সঙ্গে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক