‘সামি সামি’ গানে নাচতে নাচতে ক্লান্ত রাশমিকা

এক এক বছর ধরে যেখানেই গিয়েছেন, রাশমিকার কাছে ছিল একই আবদার, সামি সামি গানের সঙ্গে নাচতে হবে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2023, 05:51 PM
Updated : 22 March 2023, 05:51 PM

রাশমিকা মান্দানাকে এখন বলা হয় ভারতের ‘ক্রাশ’, আর তা বলা শুরু হয়েছিল পুষ্পা সিনেমার পর। আল্লু অর্জুনের সিনেমাটিতে আইটেম গানে নেচে শুধু সামান্থা রুথ প্রভুই ঝড় তোলেননি, প্রচারের আলোয় উঠে আসেন রাশমিকাও।

এরপর বলিউডেও পা রেখেছেন দক্ষিণী এই অভিনেত্রী; নানা অনুষ্ঠানে যাচ্ছেন তিনি। তবে সব অনুষ্ঠানেই তার কাছে থাকে একটাই আবদার, ‘সামি সামি’ গানের সঙ্গে নাচতে হবে। ভক্তদের আবদার মেটাতে নাচেনও রাশমিকা।

রিয়্যালিটি শো থেকে শুরু করে টিভি কিংবা মঞ্চে অনুষ্ঠান, এক বছরের বেশি সময় সেই গানে হাসিমুখে কোমর দোলানোর পর আর পারছেন না এই নায়িকা।

হিন্দুস্থান টাইমস জানিয়েছে, সোমবার টুইটারে ‘আস্ক মি এনিথিং’ সেশনে ভক্তদের কাছে ‘সামি সামি’ গানের উপর এখন নিজের অনীহা প্রকাশ করেন রাশমিকা।

এক ভক্ত একবারের জন্য হলেও ‘পুষ্পা: দ্য রাইজ’র গানটির তালে নাচার অনুরোধ জানালে রাশমিকা সাফ জানিয়ে দেন, এই গানে আর নাচবেন না তিনি।

রাশমিকার কথায়, “আমি এতবার সামি সামি গানে নেচেছি যে এখন মনে হচ্ছে, আমি বুড়ো হলে আমার পিঠে সমস্যা হবে।”

এদিকে কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল পুষ্পার সিকুয়েলে আল্লু অর্জুনের বিপরীতে রাশমিকা নন, থাকছেন সাই পল্লবী। তবে সেটা যে নিছকই গুজব, তা নিশ্চিত করেছিলেন রাশমিকা নিজেই।

ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ শিরোনামে লাইভ সেশনে এসে অভিনেত্রী বলেছিলেন, “সবাই ভেবে নিয়েছেন, ‘পুষ্পা ২’-এ আমি নেই। কিন্তু আমি তো শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি। খুব তাড়াতাড়ি কাজ শুরু করব। হয়ত পরের মাসেই। সিনেমাটি নিয়ে আমি খুবই উত্তেজনা অনুভব করছি। আর এ দিকে উটকো লোকেরা রটাচ্ছে আমি নেই!”

ইনস্টাগ্রাম ভক্তদের সাথে খোলামেলা আলাপের সময় এ অভিনেত্রী বলেন, “আগামীতে চারটি সিনেমায় আরও অনেক চমক দেখতে পাবেন আপনারা।”

২৬ বছর বয়সী এই অভিনেত্রী ‘বারিসু’, ‘মিশন মজনু’, ‘পুষ্পা: দ্য রুল’ এবং ‘অ্যানিমেল’র নাম বলেছিলেন।