শিষ্যকে বেধড়ক পেটালেন রাহাত ফতেহ আলী খান, ভিডিও ভাইরাল

মারতে মারতেই ফতেহ আলী খান জিজ্ঞাসা করেন, “বোতল কোথায় আমার?”

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Jan 2024, 11:33 AM
Updated : 28 Jan 2024, 11:33 AM

বলিউডের জনপ্রিয় গায়ক রাহাত ফতেহ আলী খান এক ব্যক্তিকে পিটিয়ে আলোচনার জন্ম দিয়েছেন।

সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে, ওই ব্যক্তিকে জুতো দিয়ে বেধড়ক পিটিয়ে যাচ্ছেন রাহাত ফতেহ আলি খান। যাকে নিজের শিষ্য বলে পরিচয় দিয়েছেন এই গায়ক।

মারতে মারতেই ফতেহ আলী খান জিজ্ঞাসা করেন, “বোতল কোথায় আমার?”

এনডিটিভি বলছে, সেখানে উপস্থিত ছিলেন অনেকেই। তবে কেউই গায়ককে আটকাতে পারেননি। ওই শিষ্য বারবার কিছু একটা বলার চেষ্টা করেন। তবে তাতে শান্ত হননি এই শিল্পী। ক্রমাগত চড়, ঘুষি, লাথি মারতে থাকেন তিনি।

এই ভিডিও ভাইরাল হওয়ায়, দারুণ সমালোচিত হচ্ছেন রাহাত ফতেহ আলী খান।

তবে সোশাল মিডিয়ায় একটি পোস্টে ফতেহ আলী খান দাবি করেছেন, যা ঘটেছে সেটা তাদের ব্যক্তিগত ব্যাপার।

“আমি আমার শিষ্যদের যেমন ভালোবাসি, তেমনি তারা কোনো ভুল করে তখন কঠোর শাস্তিও দেই।“

নাম প্রকাশ না করে ওই শিষ্য এক সংবাদমাধ্যমকে বলেন, “ যে বোতলটা উনি (রাহাত ফতেহ আলী খান ) খুঁজছিলেন, সেটায় আসলে পবিত্র জল ছিল। ওই বোতলটা আমি কোথায় রেখেছিলাম, তা ভুলে গিয়েছিলাম। তাই তিনি আমাকে মেরেছেন। “

এ ধরনের ভিডিও প্রকাশ্যে আসা উচিত নয় জানিয়ে ওই শিষ্য বলেছেন, কিছু সময় পর গায়কের মাথা ঠাণ্ডা হলে তিনি তার কাছে ক্ষমাও চেয়েছেন।

‘উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী নুসরাত ফতেহ আলী খানের ভাতিজা রাহাত ফতেহ আলী খান পাকিস্তানের পাশাপাশি বলিউডের ছবিতে গান গেয়ে ভারতেও তুমুল জনপ্রিয়তা পান।

‘পাপ’, ‘ওমকারা’, ‘ওম শান্তি ওম’, ‘লাভ আজকাল’, ‘মাই নেম ইজ খান’, ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’, ‘রেডি’, ‘বডিগার্ড’, ‘জান্নাত ২’, ‘হিরোইন’, ‘দাবাং’, ‘দাবাং ২’, ‘ফাটা পোস্টার নিকলা হিরো’সহ বলিউডের অসংখ্য সিনেমায় কণ্ঠ দিয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন রাহাত ফতেহ আলি খান।