রাঘব-পরিণীতির বিয়ে, খাবারের মেন্যুতে কী

সমস্ত রীতি-তিথি মেনেই সাত পাকে বাঁধা পড়বেন তারা।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Jan 2024, 11:04 AM
Updated : 17 Jan 2024, 11:04 AM

উদয়পুরের লীলা প্যালেসে রোববারই চার হাত এক হচ্ছে পরিণীতি চোপড়া আর রাঘব চাড্ডার। দিল্লি, পঞ্জাব, রাজস্থান, ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীসহ বলিউডের অনেক তারকা এরইমধ্যে উপস্থিত হয়েছেন বিয়েতে। পুরো আয়োজনে তাই নেওয়া হয়েছে কড়া নিরাপত্তার ব্যবস্থা। 

শনিবার সকালে গায়ে হলুদ দিয়ে শুরু হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা। নব্বই দশকের আমেজে সাজানো থিম পার্টি, মেহেদীসহ একাধিক আচার অনুষ্ঠান শেষ হয়েছে। হোটেল তাজ লেক প্যালেসে থেকে নৌকায় করে বরযাত্রী এসেছে লীলা প্যালেসে। সেখানেই বসেছে বিয়ের আসর। 

দুই ভাই শিবাং ও সহজের সঙ্গে মিলে অতিথিদের চাহিদা অনুযায়ী খাবারের মেনু আগেই ঠিক করে রেখেছেন পরিণীতি। সেখানে আন্তর্জাতিক শৈলীর রান্না যেমন থাকছে, তেমনি থাকছে পঞ্জাবি ও রাজস্থানি খাবার। বয়স্কদের জন্য বিশেষ ধরনের স্বাস্থ্যকর মেন্যুর ব্যবস্থাও রাখা হয়েছে। 

শনিবারের হলুদ অনুষ্ঠানেও খাওয়াদাওয়ায় ছিল বিশেষ চমক। একাধিক চাট কাউন্টার, ম্যাগি কাউন্টার, হাওয়াই মিঠাইয়ের কাউন্টার, এবং নব্বইয়ের দশকের থিম অনুসারে আরও কিছু জিভে জল আনা ও মজাদার খাবার ছিল তাতে। 

অতিথিরা আসতে শুরু করেছেন শনিবার থেকেই। তবে এখন পর্যন্ত পরিণীতির চাচাতো বোন প্রিয়াঙ্কা চোপড়া এসে পৌঁছাননি। 

সমস্ত রীতি-তিথি মেনেই সাত পাকে বাঁধা পড়বেন রাঘব ও পরিণীতি। বর-কনের রাশিচক্র ঘেঁটে খ্যাতনামা জ্যোতিষী জগন্নাথ গুরুজি জানিয়েছেন, রাঘবের রাশি বৃশ্চিক, পরিণীতি তুলা। সুতরাং সুখী দাম্পত্যের ক্ষেত্রে খুবই ভালো হবে এই জুটি । 

অভিনয় ও রাজনীতি- দুই জগতের বাসিন্দা পরিনীতি ও রাঘব প্রেম করেছেন 'লন্ডন স্কুল অব ইকোনমিকসে' একসঙ্গে পড়াশোনা করার সময়। এরপর গত মে মাসে দুজনের বাগদান হয়।

পরিণীতিকে আগামীতে দেখা যাবে অক্ষয় কুমারের সঙ্গে ‘মিশন রানীগঞ্জ’ সিনেমায়।  এ ছাড়া দলজিত দোসাঞ্জের সঙ্গে ‘চমকিলা’ সিনেমাতেও নায়িকা হয়ে আসছেন তিনি।

আর আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা মাত্র ৩৩ বছর বয়সে ভারতের পাঞ্জাব থেকে আসা সর্বকনিষ্ঠ সংসদ সদস্য হিসেবে রাজ্যসভায় নির্বাচিত হন।  রাঘব এর আগে দিল্লির রাজেন্দ্র নগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন। সংবাদ সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা, সংবাদ প্রতিদিন 

(প্রতিবেদনটি প্রথম ফেইসবুকে প্রকাশিত হয়েছিল ২৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)