অ্যাকশন-রোমান্সে  ঠাসা ‘তুই শুধু আমার’

সায়মন–মৌমিতা জুটির প্রথম সিনেমা ‘তুই শুধু আমার’ মুক্তি পাচ্ছে শুক্রবার। রোমান্টিক-অ্যাকশন ঘরানার এই সিনেমাটি ঢাকার সাতটি হলসহ সারাদেশের ৬০টি হলে মুক্তি পাবে।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Sept 2014, 10:55 AM
Updated : 4 Sept 2014, 10:55 AM

রাজু চৌধুরী পরিচালিত সিনেমাতে মৌমিতা দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। সিনেমাতে দেখা যাবে, পিতৃমাতৃহীন দুই যমজ বোন শিলা ও মিলা থাকে লন্ডনে। মিলা দেশে চলে আসে। এক পর্যায়ে খুন হয় সে। বোনের মৃত্যুর খবর পেয়ে শিলাও দেশে আসে। বোনের হত্যার প্রতিশোধ নিতে চায় সে। তার সঙ্গী হয় শুভ।

এ প্রজন্মের অভিনেতা সায়মন সাদিক দ্বিতীয় সিনেমা ‘পোড়ামন’- এ সাফল্য পেলেও বাকি সিনেমাগুলোতে আশানুরূপ সাফল্য পাননি তিনি। তারপরও একের পর এক নবাগতাদের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। সাম্প্রতিক সময়ে ঢালিউডের সবচেয়ে ব্যস্ত নায়কদের মধ্যে একজন সায়মন মনে করছেন, নতুন মুখের সঙ্গেই সাফল্য মিলবে।

সায়মন গ্লিটজকে বলেন , “রাতারাতি সুপারস্টার হওয়া যায় না। আমি তা হতেও চাই না। আমি অভিনেতা হতেই এসেছি। আমার মনযোগ শুধু চরিত্রে। চরিত্রটি কত ভালোভাবে ফুটিয়ে তুলতে পারলাম, সেটাই আমার কাছে মুখ্য।”

“আগের সিনেমাগুলো কেমন ব্যবসা করল, তা আর মনে রাখতে চাই না। চলতি বছর যেসব সিনেমায় অভিনয় করেছি, সেগুলো নিয়েই ভাবছি। প্রতিটি সিনেমাতে দর্শক আমাকে নতুনরূপে পাবে।”  

২০১৩ সালে ‘তোমারই আছি তোমারই থাকবো’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হওয়া মৌমিতা ‘তুই শুধু আমার’-এর পর শুধু ‘এক মুঠো স্বপ্ন’ সিনেমাতে একক নায়িকা হিসেবে অভিনয়ের সুযোগ পেয়েছেন। সায়মনের মতো তিনিও আশাবাদী।

“সবে তো শুরু করলাম। চলচ্চিত্র ব্যাপারটি বুঝতে শুরু করেছি সবে। আমি ঠিক করেছি ভালো গল্প, চিত্রনাট্য, পরিচালক ও মনের মতো সহ-অভিনেতা পেলে আমি সিনেমাতে অভিনয় করব।”

মৌমিতা আরও অভিনয় করছেন ‘মাটির পরী’ সিনেমাতে। ত্রিভুজ প্রেমের এ গল্পেও মৌমিতার নায়ক সায়মন। ‘এক মুঠো স্বপ্ন’তে মৌমিতার বিপরীতে রয়েছেন কায়েস আরজু।  

সায়মন অভিনীত ‘ইটিশ পিটিশ প্রেম’ সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। মোস্তফিজুর রহমান মানিক পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে রয়েছেন নবাগতা অভিনেত্রী প্রিয়ন্তী।