ঈদ-উল-ফিতরে আসছে ‘মোস্ট ওয়েলকাম টু’

অনন্ত জলিল- আফিয়া নুসরাত বর্ষা জুটির পঞ্চম সিনেমা ‘মোস্ট ওয়েলকাম ২’ ঈদ-উল-ফিতরে মুক্তি পাচ্ছে বাংলাদেশে। এরপর প্রথমে যুক্তরাজ্য, পরে যুক্তরাষ্ট্র, ইতালি, দুবাই, কাতার, মালয়েশিয়া ও সিঙ্গাপুরে মুক্তি পাবে সিনেমাটি।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 April 2014, 01:59 PM
Updated : 27 April 2014, 01:59 PM

অভিনয়ের পাশাপাশি সিনেমাটি পরিচালনা ও প্রযোজনা করছেন অনন্ত জলিল।

গ্লিটজকে এ খবর নিশ্চিত করেছেন অনন্ত জলিলের নিজস্ব প্রতিষ্ঠান মুনসুন ফিল্মসের মিডিয়া কমিউনিকেশন ম্যানেজার এস এম সজীব।

সজীব গ্লিটজকে জানান, সিনেমার শুটিং এখন প্রায় শেষপর্যায়ে। কিছুদিনের মধ্যেই পোস্ট প্রোডাকশনের কাজে ‘মোস্ট ওয়েলকাম ২’ টিম ভারতে যাবে। ২০১২ সালের ফেব্রুয়ারি মাসে শুরু হয় শুটিং

সিনেমার একটি আইটেম গানে বিপাশা বসুর পারফর্ম করার কথা রয়েছে। ‘শিডিউল জটিলতা’য় এতদিন সেই গানের শুটিং করতে না পারলেও এবার তিনি সায় দিয়েছেন বলে জানান সজীব।

সজীব জানান, মে মাসে পোস্ট প্রোডাকশনের কাজ করার সময় বিপাশা বসুর ‘অনুরোধে’ ভারতেই আইটেম গানের শুটিং হবে।

তিনি আরও জানান, মুম্বাই, চেন্নাই ছাড়াও হলিউডের ইউনিভার্সাল থিয়েটারে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ হবে।

সিনেমার অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন হলিউডের তাওয়াত প্যান ও বলিউডের দিল্লি শেখর।

সিনেমার ছয়টি গানের সংগীত পরিচালনা করেছেন শহীদ, ইমন সাহা, তানভীর তারেক ও ভারতের আকাশ। সিনেমার একটি গান গেয়েছেন ভারতীয় শিল্পি কৈলাস খের।

‘মোস্ট ওয়েলকাম ২’ চলচ্চিত্রের কাহিনি গড়ে উঠেছে ক্যান্সারের প্রতিষেধক আবিষ্কারকে কেন্দ্র করে। বাংলাদেশের বিজ্ঞানী ক্যান্সারের প্রতিষেধক আবিষ্কার করার পর আন্তর্জাতিক অপরাধ চক্রের লক্ষ্য হয়ে পড়েন।

সিনেমায় বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করছেন বর্ষা। অনন্তকে দেখা যাবে উচ্চপদস্থ পুলিশ অফিসারের ভূমিকায়। মূল খলনায়কের চরিত্রে মিশা সওদাগরের পাশাপাশি ভারতীয় অভিনেতা জ্যাকি শ্রফকে ভাবা হলেও পরে তার শিডিউল মেলেনি। তার স্থলাভিষিক্ত হয়েছেন শিমুল খান। 

অনন্ত জলিল-বর্ষা জুটির তৃতীয় সিনেমা ‘মোস্ট ওয়েলকাম’ মুক্তি পায় ২০১২ সালে। সিনেমাতে অনন্ত জলিল অভিনয় করেন দুর্নীতি দমন কমিশনের স্পেশাল ম্যাজিস্ট্রেট আরিয়ান চৌধুরীর ভূমিকায়। বর্ষা অভিনীত চরিত্রের নাম ছিল অধরা চৌধুরী।

এ জুটির প্রথম সিনেমা ‘খোঁজ- দ্য সার্চ’ মুক্তি পায় ২০১০ সালে। পরে আরও মুক্তি পায় ‘হৃদয় ভাঙা ঢেউ’ এবং ‘নিঃস্বার্থ ভালোবাসা’।