নিশ্চুপ সাইমন

সাইমন সাদিককে জাকির হোসেন রাজুর নির্মাণাধীন চলচ্চিত্র থেকে বাদ দেওয়া নিয়ে মিডিয়ায় নানা ধরনের গুজব তৈরি হলেও বিষয়টি নিয়ে মুখ খুলতে নারাজ এই অভিনেতা। ‘দবির সাহেবের সংসার’ চলচ্চিত্র থেকে সম্প্রতি বাদ পড়েন তরুণ অভিনেতা সাইমন।

রাশেদ শাওনবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Sept 2013, 11:12 AM
Updated : 7 Sept 2013, 11:12 AM

সাইমন গ্লিটজকে বলেন, “যে যাই বলুক, এ নিয়ে আমি আর কিছু বলতে চাই না। এটা নিয়ে পানি অনেক ঘোলা হয়েছে। আমি আর কথা বাড়াতে চাই না। সবে আমার ক্যারিয়ার শুরু হয়েছে। এ সময় আমার এ ধরনের বিতর্কে জড়ানো ঠিক নয় বলে মনে করি।”

তবে তার অন্য কাজ সম্পর্কে স্বতস্ফুর্তভাবে কথা বলেন। তিনি জানান এ জে রানার ‘বন্ধু তোর লাগিয়া পরান কান্দে’ সিনেমার আউটডোর শুটিংয়ে অংশ নেবেন।

সাইমন বলেন, “১৫ সেপ্টেম্বর পর্যন্ত টানা শুটিং চলবে পুবাইলে। এতে আমার বিপরীতে অভিনয় করছেন সারা জেরিন। এটা তার সঙ্গে আমার দ্বিতীয় কাজ। এর আগে আমাদের ‘জি হুজুর’ সিনেমাটি মুক্তি পেয়েছে। আমাদের জুটিকে দর্শক বেশ ভালোভাবেই নিয়েছেন।”

সাইমন অভিনীত শাহাদত হোসেন লিটন পরিচালিত ‘তোমার কাছে ঋণী’ সিনেমার নির্মাণ কাজ এরই মধ্যে শেষ হয়েছে। তিনি জানিয়েছেন এটি আসছে ঈদে অথবা ঈদের পরে মুক্তি পাবে। এতে তিনি অভিনয় করেছেন তমা মির্জার সঙ্গে। ‘স্বপ্ন ছোঁয়া’সহ আরও কয়েকটি সিনেমায় কাজ করছেন তিনি।